নারায়নগঞ্জে ঋণের চাপে গার্মেন্টস মালিকের আত্মহত্যা!

ডেস্ক রিপোর্ট: নারায়নগঞ্জে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছেন এক পোশাক কারখানা মালিক। আত্মহত্যার আগে লিখে গেছেন চিরকুট। সেখানে লেখা, ঋণের চাপেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আত্মহত্যাকারী আব্দুল মতিন (৪৭) নারায়ণগঞ্জের ফতুল্লায় রফতানিমুখী তৈরি পোশাক কারখানা ‘এনএম ফ্যাশন’র মালিক। তিনি কুষ্টিয়ার দৌলতপুর থানার প্রাকপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। শনিবার ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকায় নিজ ফ্ল্যাটের একটি কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করেছে পুলিশ।

ওই কক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। সেটি থেকে আব্দুল মতিনের প্রায় আড়াই কোটি টাকা ঋণী থাকার কথা জানতে পেরেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, টাকা পরিশোধের কোনো উপায় না পেয়ে তিনি আত্মহত্যা করেছেন।

স্ত্রী, এক পুত্র ও এক কন্যাকে নিয়ে মাসদাইর পাকাপুলস্থ এবি প্লাজার সপ্তম তলায় নিজের কেনা ফ্ল্যাটে বসবাস করতেন আব্দুল মতিন।

নিহতের বড় ভাই নজরুল ইসলাম জানান, আব্দুল মতিন সমস্যায় থাকলেও কাউকে কিছু বুঝতে দিতো না। গতবছর আমি তার দেড় কোটি টাকা ঋণ পরিশোধ করেছি। কিন্তু, কিছু না জানিয়ে এভাবে আত্মহত্যা করলো কেন, বুঝতে পারছি না।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ঋণের টাকার জন্য আব্দুল মতিন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!