নারায়ণগঞ্জে টোটাল ফ্যাশন লিমিটেড’র “বেষ্ট অ্যাটেনডেন্স অ্যাওয়ার্ড -২০১৭” প্রদান

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের শতভাগ রপ্তানীমূখী পোশাক শিল্প প্রতিষ্ঠান টোটাল ফ্যাশন লিমিটেড ২০১৭ সালে সর্বোচ্চ উপস্থিতি  বজায় রাখা ৬ জনকে “বেষ্ট অ্যাটেনডেন্স অ্যাওয়ার্ড-২০১৭” প্রদান করেছে। এসময় সনদপত্রের পাশাপাশি পবিত্র ঈদের কেনাকাটা বাবদ প্রতিজনের হাতে পাচঁ হাজার করে নগদ অর্থও তুলে দেয়া হয়।

গতকাল রবিবার বিকেলে কারখানায় সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টোটাল ফ্যাশন লিঃ এর পরিচালক জনাব মানজারুল আলম।অন্যান্যদের মধ্যে প্রশাসনিক ম্যানেজার জনাব কবিরুল ইসলাম এবং মানবসম্পদ ও কমপ্লায়েন্স এর সহ ব্যবস্থাপক জনাব এ,টি,এম নুসরাত আহমেদ (সিপু), ওয়েলফেয়ার, পিসি কমিটির সদস্যবৃন্দ ও সকল শ্রমিক উপস্থিত ছিলেন।

এ সময়ে টোটাল ফ্যাশন লিঃ এর পরিচালক জনাব মানজারুল আলম সকলের উদ্দ্যেশে বলেন, বাংলাদেশ কে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলার পেছনে দেশের পোশাক শিল্পের রয়েছে অসামান্য অবদান। পোশাক শিল্পের উন্নয়ন মানেই এদেশের খেটে খাওয়া শ্রমজীবি মানুষের ভাগ্যের মৌলিক পরিবর্তন।

তিনি আরো বলেন, টোটাল ফ্যাশন লিঃ সব সময় তার শ্রমিকদের প্রাপ্য পাওনাদি সঠিক সময় পরিশোধের জন্য বদ্ধ-পরিকর। আমাদের এখানে তের’শতাধিক শ্রমিক কাজ করে, তারা যাতে তাদের কাজের প্রতি উৎসাহিত  এবং নিয়মিত হয় সেজন্যই উত্তম চর্চার অংশ হিসেবে আমরা এই  আয়োজন করেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!