ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮



বা-সচ’র ঈদ পুনর্মিলনী ও সাধারন সভা অনুষ্ঠিত

মোঃ সাহাব উদ্দিন : বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে গতকাল ১৩ই জুলাই-২০১৮ইং, শুক্রবার উত্তরাস্থ গ্রেট ইন্ডিয়া রেস্টুরেন্ট এ বাংলাদেশ এইচ.আর, এডমিন, কমপ্লায়েন্স ও ওয়েলফেয়ার সোসাইটি (বা-সচ)’র ঈদ পূর্নমিলনী ও সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় বাংলাদেশের বিভিন্ন গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান থেকে আগত প্রায় পঞ্চাশ জন মানবসম্পদ , কমপ্লায়েন্স পেশাজীবি উপস্থিত ছিলেন।

এই সংঠনের অধিকাংশই তরুন। তাই তরুনদের সাথে নিয়ে সুনামের সাথে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষন- কর্মশালার আয়োজন, প্রশাসন, মানবসম্পদ, কমপ্লায়েন্স ও ওয়েলফেয়ার কর্মীদের একে অপরের সাথে সেতুবন্ধন স্থাপনের লক্ষ্যে মাসিক সাধারন সভা, চাকুরী হারানো কর্মীদের পাশে দাঁড়ানো ইত্যাদি কর্মকান্ড সুষ্ঠভাবে পরিচালনার জন্য বা-সচ বাংলাদেশের আর.এম.জি সেক্টরে আধুনিক সেবামুলক প্রতিষ্ঠান হিসেবে এরই মধ্যে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেছে। মানবসম্পদকে কিভাবে মানব শক্তিতে পরিনত করা যায় ও এই পেশায় নিয়োজিত কর্মীদের বিপদে পাশে দাঁড়ানো যায় সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে উক্ত সংগঠনটি।

বা-সচ এর কমিটি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: কবিনুর রহমান কবির, পরিচালক জনাব আল-মাহমুদ, নির্বাহী সদস্য মোঃ সাহাব উদ্দিন , বিনা আরা, মাসুদ রানা , আরিফুর রহমান, শিউলি আক্তার, মিজানুর রহমান প্রমুখ।

সকলের সাথে ঈদের কুশল বিনিময়, পরিচিতি পর্ব, নতুন সদস্যদের বরণ, আগামী মাসে বাংলাদেশ শ্রম আইন ও শ্রমবিধিমালার উপর প্রশিক্ষন কর্মশালার আয়োজন, স্থায়ী ভাবে সদস্য সংগ্রহ ইত্যাদি ছিল মূল আলোচনায়। পরে, বিশেষ খাওয়া দাওয়ার মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

লেখক- মো: সাহাব উদ্দিন, হেড অব এইচ আর, এডমিন এ্যান্ড কমপ্লায়েন্স

মুরানো টেক্স

হবিরবাড়ি, ভালুকা, ময়মনসিংহ।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!