আনন্দঘন আয়োজনে  বাসচ’র এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ওয়াশিম মিয়া, নিজস্ব প্রতিনিধি: আনন্দঘন আয়োজনে  বাংলাদেশ অ্যাডমিন , এইচআর,  কপ্লায়েন্স অ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি (বাসচ) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলটি রাজধানীর উত্তরাস্থ হোটেল সী শেল-এ অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন পোশাক কারখানায় কর্মরত সংগঠনটির ৮০ জন সদস্য ও আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল সাইটেইনেবল সার্টিফিকেশন সার্ভিসেস (জিএসসিএস)’র কর্ণধার ও কমপ্লায়েন্স জগতে সুদূর প্রভাব বিস্তারকারী ব্যক্তিত্ব জনাব মো: আব্দুল মোতালেব।

তিনি তার বক্তব্যে বলেন, আমার অনেক ভালো লাগে যখন আমি কোন সংঘবদ্ধ সমশ্রেনীর লোকদেরকে একটি নিদির্ষ্ট লক্ষ্য অর্জনের জন্য সামনের দিকে ধাবিত হতে দেখি।দেশের পোশাক শিল্পকে বিশ্বের বুকে মেলে ধরার পেছনে রয়েছে আপনাদের মত পেশাজীবীদের অক্লান্ত পরিশ্রম, ত্যাগ আর ভালোবাসা্। একটি সংগঠন বরাবরই একটি শক্তি। আপনারা একে অপরের প্রতি যোগাযোগ রক্ষা করার মাধ্যমে সহযোগিতামূলক দৃষ্টিভঙ্গি পোষণ করবেন। দেশের বৃহত্তর স্বার্থে নিজেদের সবটুকু বিলিয়ে দিয়ে ২০২১ সালের ৫০ বিলিয়ন ডলার তৈরি পোশাক রপ্তানির লক্ষ্যমাত্রা পূরণে আপনি আমিসহ আমাদের সবার সম্মিলিতভাবে কাজ করে যেতে হবে।  

এসময় তিনি  আগত সদস্য  ও অতিথিদের সাথে কুশলাদি বিনিময় করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান জনাব কবিনুর রহমান কবীর আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ইফতারের আগে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে সকল সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সবাই একত্রিত হয়ে সংগঠনের জন্য, নিজেদের জন্য কাজ করুন। সদস্য বৃদ্ধি করুন। নিজেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনকে দৃঢ় করুন। আমরা সফল হবো ইনশাআল্লাহ।

পরে ইফতার মাহফিল অনুষ্ঠানে দেশ, জাতি ও বাংলাদেশের পোশাক শিল্পের সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!