উৎসবমুখর পরিবেশে বিএইচএসিপিএস’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ওয়াশিম মিয়া, নিজস্ব প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশ এইচআর, অ্যাডমিন, কমপ্লায়েন্স প্রফেশনাল সোসাইটি (বিএইচএসিপিএস)কতৃক আয়োজিত ইফতার মাহফিল।শুক্রবার রাজধানীর উত্তরাস্থ হোটেল সী শেল-এ এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

সংগঠনটির সদস্যসহ, সংশ্লিষ্ট খাতের আড়াই শতাধিক মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবীরা এতে অংশগ্রহন করে।

বিএইচএসিপিএস’র সভাপতি ও নর্বান গ্রুপের জেনারেল ম্যানেজার মীর মঈন হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্ণেল (অব:) জনাব মো: মনোয়ার হোসেন।

বক্তারা বিএইচএসিপিএস’র অগ্রযাত্রাকে সাধুবাদ জানান এবং দেশের পোশাক শিল্পের আন্তর্জাতিক বাজারে নিজেদের যে সুনাম তা বজায় রাখার জন্য স্ব স্ব স্থান থেকে সবোর্চ্চ দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বিজিএমইএ’র অতিরিক্ত সচিব (শ্রম), বিশিষ্ট শ্রম আইন বিশারদ জনাব রফিকুল ইসলাম উপস্থিত সদস্যদের বাংলাদেশ শ্রম আইন সম্পর্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমজি টাইমস-এর প্রকাশক ও সোস্যাল অ্যাকাউন্ট্যাবিলিটি ইন্টারন্যাশনালের বাংলাদেশ প্রতিনিধি জনাব আব্দুল আলিম, গ্লোবাল সাসটেইনেবল সার্টিফিকেশন সার্ভিসেস’র(জিএসসিএস) ব্যবস্থাপন পরিচালক জনাব জনাব আব্দুল মোতালেব প্রমূখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে সদস্যদের মধ্যে সংগঠনের স্বার্থে সর্বোচ্চ অবদানের জন্য ৪ জনকে পুরস্কার প্রদান করা হয়।

পরে ইফতার ও ডিনারের মাধ্যমে বিএইচএসিপিএস’র অনুষ্ঠানটির সফল পরিসমাপ্তি ঘটে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!