‘জিএসসিএস’ এর ইফতার মাহফিলে পোশাক শিল্প পেশাজীবিদের মিলনমেলা

ফজলুল হক, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের স্বনামধন্য ম্যানেজমেন্ট সিস্টেম এবং কমপ্লায়েন্স অডিট কোম্পানী ” গ্লোবাল সাসটেইনেবল সার্টিফিকেশন সিস্টেম (জিএসসিএস)” এর সেবা গ্রহিতা ও শুভাকাঙ্খীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল আজ শনিবার রাজধানীর উত্তরাস্থ পলওয়েল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।  

দেশের বিভিন্ন পোশাক শিল্প কারখানার মালিক, উচ্চ পদস্থ কর্মকর্তা, দেশি-বিদেশী এনজিও কর্মকর্তা, পরিদর্শন কোম্পানীর পরিদর্শক, পোশাক ক্রেতা প্রতিষ্ঠানের বাংলাদেশ প্রধানসহ প্রায় বার’শত পেশাজীবি জিএসসিএস’র ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। হাজারো মানুষের অংশগ্রহণে ইফতার মাহফিল পরিণত হয়েছিল পোশাক শিল্প পেশাজীবিদের উৎসবমূখর মিলনমেলায়।

জিএসসিএস এর ব্যবস্থাপনা পরিচালক ও কর্ণধার মি. আব্দুল মোতালেব এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশের পোশাক শিল্প নির্ভর জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ‘দি আরএমজি টাইমসের সম্পাদক ও প্রকাশক মি. আব্দুল আলিম, পলমল গ্রুপের মহা-ব্যবস্থাপক ড. বজলুর রশিদ, নর্দান তসরিফা গ্রুপের মহা-ব্যবস্থাপক মি. আরমানুল আজিম, এসএনভি’ এর ইনক্লুসিভ বিজনেস স্পেশালিষ্ট মি. জামাল উদ্দিন, এমফুরি’র (amfori) বাংলাদেশ প্রতিনিধি সাইফুল মিল্লাত, নীট প্লাস লিমিটেড এর নির্বাহী পরিচালক আজাদ আহমেদ পাটোয়ারী, ইপিক সাসটেইনেবল সার্টিফিকেশন সার্ভিসেস এর প্রধান কর্ণধার মি. রাসেল পারভেজ, এসআর এশিয়ার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সুমাইয়া রশিদ, ও আরএমজি জার্নাল’ এর সম্পাদক তৌহিদুল ইসলাম চঞ্চল প্রমূখ। 

ইফতার পার্টিতে আয়োজক প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল মোতালেব, আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তিনি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানে অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং গ্লোবাল গ্রুপ, জিএসসিএস ও সেরেজ জিএমবিএইচ এর সেবাসমূহের গুণগত মান ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। 

তিনি বলেন, জিএসসিএস ধারাবাহিকভাবে সফলতা পাচ্ছে। জিএসসিএস ইংল্যান্ডের জনপ্রিয় সার্টিফিকেশন বডি কোম্পানী গ্লোবাল গ্রুপ ও জার্মানী ভিত্তিক অর্গানিক প্রোডাক্টস সার্টিফিকেশন কোম্পানী সেরেজ জিএমবিএইচ এর বাংলাদেশের লোকাল পার্টনার হিসেবে দীর্ঘদিন বাংলাদেশে সেবা প্রদান করে আসছে। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, এখন থেকে জিএসসিএস তুর্কিভিত্তিক সার্টিফিকেশন কোম্পানী সেমট্রিও এর লোকাল পার্টনার হিসেবে বাংলাদেশে লিড সার্টিফিকেশনসহ বিভিন্ন আর্ন্তজাতিক মানসম্পন্ন সেবা প্রদান করছে। 

অনুষ্ঠানের এক পর্যায়ে জিএসসিএস এর বিশেষ কিছু ক্লায়েন্টদের মাঝে কৃতজ্ঞতা স্বরুপ সম্মাননা প্রদান করা হয়। 

জমকালো আয়োজনে অনুষ্ঠিত ইফতার পার্টিতে গ্লোবাল গ্রুপের সেবা গ্রহিতা বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাবৃন্দ গ্লোবাল গ্রুপের সেবার মান নিয়ে ভূয়সী প্রশংসা করেন।

ইফতারের আগে দেশ, জাতি, ও দেশের পোশাক শিল্পের উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!