ঢাকা বুধবার, অক্টোবর ১৭, ২০১৮



বিএইচএসিপিএস’র লটারী বিজয়ীদের পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

ওয়াশিম মিয়া, নিজস্ব প্রতিনিধি: নকশি পল্লীর অপরুপ সৌন্দর্যমন্ডিত গ্রামীন পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশের পোশাক শিল্পে কর্মরত মানবসম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবীদের সংগঠন ‘বাংলাদেশ এইটআর, অ্যাডমিন ও কমপ্লায়েন্স প্রফেশনাল সোসাইটি’র লটারী বিজয়ীদের পুরস্কার প্রদান ও সাস্কৃতিক সন্ধ্যা। গত কাল ১১ মে ২০১৮, শুক্রবার ঢাকার পূর্বাচলস্থ নকশি পল্লী রেস্তোরায় এ আয়োজন করে সংগঠনটি। প্রচুর বৃষ্টিপাতকে উপেক্ষা করে বিভিন্ন পোশাক কারখানা থেকে আগত মানবসম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবীগন এতে অংশগ্রহন করে।

বিএইচএসিপিএস’র সভাপতি ও নর্বান গ্রুপের জেনারেল ম্যানেজার মীর মঈন হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি আরএমজি টাইমস-এর সম্পাদক জনাব আব্দুল আলিম লটারীতে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।  

অনুষ্ঠানের এক পর্যায়ে বিএইচএসিপিএস’র ৩৭ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী পরিষদ (ইসি)ঘোষনা করেন সংগঠনটির সভাপতি মীর মঈন। নব-নির্বাচিত সকলকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বিএইচএসিপিএস আমাদের সবার স্বপ্নের সংগঠন। অল্প সময়ের মধ্যেই আমরা এগিয়ে এসেছি অনেকটা পথ। আপনাদের সবার সবার সহযোগিতা পেলে আগামী এক বছরের মধ্যেই সংগঠনটির নিবন্ধন সম্পন্ন করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত ৩০ মার্চ ২০১৮, গাজিপুরের অঙ্গনা রিসোর্টে বিএইচএসিপিএস আয়োজিত ‘ফ্যামিলি ডে ২০১৮’তে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। প্রতিশ্রুতি অনুযায়ি সেই র‌্যাফেল ড্র এর পুরস্কার আনুষ্ঠানিকভাবে বিতরণ করতেই এই অনুষ্ঠান আয়োজন করে সংগঠনটি। সবশেষে, সঙ্গীত পরিবেশন ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটির সফল পরিসমাপ্তী ঘটে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!