ঢাকা সোমবার, নভেম্বর ১৯, ২০১৮



কেপিজে হাসপাতালের সঙ্গে নীট প্লাস লি. এর করপোরেট চুক্তি

ফজলুল হক, নিজস্ব প্রতিনিধি : শ্রমিকদের বিশেষ স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের সাথে কর্পোরেট চুক্তি করেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় অবস্থিত শতভাগ রপ্তানীমুখী তৈরী পোশাক কারখানা ‘নীট প্লাস লিমিটেড’। ৩১ অক্টোবর ২০১৭ তারিখে দুই প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তাদের উপস্থিতিতে  চুক্তিটি সম্পাদন হয়। 

চুক্তি স্বাক্ষর করেন “শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল” এর সিইও জাইতুন বিনতে সুলাইমান ও নীট প্লাস লিমিটেডের নির্বাহী পরিচালক ও সিইও জনাব অাজাদ অাহমেদ পাটোয়ারি।

চুক্তি অনুযায়ী হাসপাতালটিতে নীট প্লাস লিমিটেডের কর্মীরা সকল চিকিৎসা সেবায় বিশেষ ছাড় ও  সেবা পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

২০১৩ সালের ১৮ নভেম্বর বঙ্গমাতার নামে চালু হওয়া বিশ্বমানের হাসপাতালটি দিনে দিনে স্বাস্থ্যসেবা প্রদানে সবার আস্থার প্রতীক হয়ে উঠেছে। মালয়েশিয়ার হাসপাতাল ‘চেইন’-এর সঙ্গে যৌথভাবে নির্মিত এই প্রতিষ্ঠানে স্বাস্থ্যসেবার সব ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। এখানে রয়েছে ২৫০ শয্যার হাসপাতাল ও ৫০ আসনের নার্সিং কলেজ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্ট ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সরকারি ও বেসরকারি উদ্যোগে (পিপিপি) ২১৫ কোটি টাকা ব্যয়ে ৬ একর জমির ওপর এই হাসপাতাল নির্মাণ করে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!