ঢাকা সোমবার, মে ২৮, ২০১৮



শ্রীপুরে শ্রমিককে পায়ুপথে বায়ু ঢুকিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে শরিফুল ইসলাম বাদল (২৭) নামে এক পোশাক শ্রমিককে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ বাদলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে উপজেলার বেরাইদের চালার আসোয়াদ নিট কম্পোজিট পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

শরিফুল ইসলাম বাদল শ্রীপুর উপজেলার বেরাইদের চালার আসোয়াদ নিট কম্পোজিট পোশাক কারখানার ক্লিনিং মেশিন অপারেটর। বাদল শ্রীপুর উপজেলা বেরাইদের চালার রিয়াজ উদ্দিনের ছেলে।

বাদল এখন ঢামেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানান তার চাচা শাহাবুদ্দিন। তিনি জানান,বাদল হাসপাতালের আইসিউতে আছে।

শ্রীপুর থানার এসআই মো. আজহারুল ইসলাম  জানান, এ নিয়ে রোববার কারখানা কর্তৃপক্ষের করা মামলায় বাদলের সহকর্মী সোহেল শিকদারকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। সোহেল ফরিদপুরের ভাঙার পীরেরচর এলাকার সহিদ শিকদারের ছেলে।

এসআই বলেন, “শনিবার রাতে সোহেল কম্প্রেসার মেশিনের বাতাসে মেঝে পরিস্কার করছিলেন। তখন মাথা নিচু করে টিফিন বক্স ও মালামাল গুছানোর কাজ করছিলেন বাদল। এসময় সোহেলসহ তিন সহকর্মী জোর করে বাদলের পায়ু পথে বাতাস ঢুকিয়ে দেন। এক পর্যায়ে বাদল অজ্ঞান হয়ে পড়লে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, শনিবার রাতেই তার অপারেশন সম্পন্ন হয়েছে। এখন তাকে আইসিউতে রাখা হয়েছে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!