ঢাকা সোমবার, নভেম্বর ১৯, ২০১৮



চৈতী গ্রুপে বিনামুল্যে চক্ষু পরীক্ষা সেবা প্রদান

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশের পোশাক শিল্পের শতভাগ রপ্তানীমূখী তৈরী পোশাক কারখানা চৈতী গ্রুপের উদ্যোগে সকল শ্রমিক ও কর্মচারীদের মাঝে অত্যাধুনিক মেশিনে বিনামূল্যে চক্ষু পরীক্ষা সেবা প্রদান করা হয়েছে। গত ১০ অক্টোবর ও ১৯ অক্টোবর ২০১৭ তারিখে দুই দিনব্যাপী ঢাকার দক্ষিণখান এলাকার চৈতী গ্রুপের গার্মেন্টস ডিভিশন-১ এর কারখানায় ঢাকা আই কেয়ার হসপিটাল এর সার্বিক সহযোগিতায় চক্ষু পরীক্ষা কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। 

চক্ষু পরীক্ষার পরিচালনা করেন ঢাকা আই কেয়ার হসপিটাল এর বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মি. আল মামুন ও মি. মেহেদী হাসান প্রমূখ।

চৈতী গ্রুপের পক্ষে উক্ত আয়োজনে ব্যবস্থাপনায় ছিলেন মি. শাহ- আলম ও মি. আলমগীর কবির এবং সার্বিক তত্বাবধায়নে ছিলেন মি. সফিকুল ইসলাম, মোঃ সোহেল রানা, বেলী প্রমুখ।

বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও সেবা প্রদানে সহযোগিতা করায় চৈতী গ্রুপের এজিএম মি. আলমগীর কবীর ঢাকা আই কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। 

তিনি আরএমজি টাইমসকে বলেন, চৈতী গ্রুপ বিভিন্নভাবে সামাজিক ও মানবিক কর্মকান্ডে অসামান্য ভুমিকা পালন করে আসছে। শ্রমিকদের শারিরীক ও মানসিক সুস্থ্যতার জন্য এ ধরনের চিকিৎসা সেবা কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!