ঢাকা রবিবার, আগস্ট ১৪, ২০২২



টঙ্গীতে পোশাক কারখানায় ঢুকে সন্ত্রাসীদের হামলা

ডেস্ক রিপোর্ট: গাজীপুর মহানগরের টঙ্গী বড় দেওড়ায় চাঁদার দাবিতে একটি পোশাক কারখানায় চড়াও হয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। ২৩ এপ্রিল শনিবার বিকেলে জি ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপানা পরিচালক (এমডি) জহুরুল ইসলাম জহিরের অফিস কক্ষে ঢুকে সন্ত্রাসীরা তাকে লাঞ্চিত ও একজন কর্মকর্তাকে মারধর করে। সন্ত্রাসীরা এসময় অফিসের কাগজপত্র ও আসবাব তছনছ করে। ঈদের আগে চাঁদাবাজির এ ঘটনায় আশপাশের পোশাক কারখানাগুলোতেও আতঙ্ক দেখা দিয়েছে।

কারখানার কর্মকর্তারা জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী মিশু কারখানার প্রধান ফটকে দায়িত্বরত সিকিউরিটি গার্ডদের বাধা উপেক্ষা করে সহযোগী সুমনসহ কয়েকজনকে নিয়ে ভেতরে ঢুকে যায়। পরে তারা কারখানার এমডির অফিস কক্ষে ঢুকে বহু আগে চলে যাওয়া একজন অনিয়মিত শ্রমিকের কথিত পাওনার দাবিতে চড়াও হয়। সন্ত্রাসী মিশু লাথি দিয়ে অফিসের চেয়ার ফেলে দিয়ে এডমিন ম্যানেজার মাহমুদকে মারধর করে। পরে এমডি জহিরকে মারার জন্য তেড়ে গেলে উপস্থিত অন্যান্য কর্মকর্তারা তাকে রক্ষা করেন। এসময় সন্ত্রাসী মিশু অফিসের কাগজপত্র ছিড়ে ছুঁড়ে ফেলে।

এব্যাপারে কারখানাটির এমডি জহুরুল ইসলাম জহিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় আমরা এখন রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি তাৎক্ষনিকভাবে টঙ্গী পশ্চিম থানাকে অবহিত করা হয়েছে। থানার ওসি এব্যাপারে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলেও তারা শঙ্কায় রয়েছেন বলে জানান।

Comments


আর্কাইভ