ঢাকা রবিবার, আগস্ট ১৪, ২০২২



উৎসবমূখর ‘জিএসসিএস’ এর ইফতার মাহফিলে পোশাক শিল্প পেশাজীবিদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি: দেশের স্বনামধন্য ম্যানেজমেন্ট সিস্টেম, কমপ্লায়েন্স অডিট এবং প্রশিক্ষণ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান “জিএসসিএস ইন্টারন্যাশনাল লিমিটেড” এর সেবা গ্রহিতা ও শুভাকাঙ্খীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল গতকাল শনিবার, ১৬ এপ্রিল ২০২২, রাজধানীর উত্তরাস্থ ঢাকা বোট ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

দেশের বিভিন্ন পোশাক শিল্প কারখানার বিভিন্ন বিভাগে কর্মরত পেশাজীবি, ক্রেতা প্রতিষ্ঠানের প্রতিনিধি, ব্র্যান্ড প্রতিনিধি, এনজিও কর্মকর্তা, অডিট কোম্পানীর প্রতিনিধি, শিল্পসংশ্লষ্ট বিভিন্ন সংগঠনের প্রতিনিধিসহ প্রায় ১৪০০ পোশাক শিল্প পেশাজীবি জিএসসিএস’র এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। সকলের অংশগ্রহণে ইফতার মাহফিল পরিণত হয়েছিল পোশাক শিল্প পেশাজীবিদের উৎসবমূখর মিলনমেলায়।

ইফতার মাহফিলের আয়োজক প্রতিষ্ঠানটির কর্ণধার, জিএসসিএস এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মোতালেব, আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানে অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জিএসসিএস এর সেবাসমূহের গুণগত মান ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, জিএসসিএস ধারাবাহিকভাবে সফলতার সাথে দেশের পোশাক খাতে আর্ন্তজাতিক মানসম্পন্ন সেবা প্রদান করে আসছে।

তিনি আরও বলেন, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আমরাই সর্বপ্রথম দেশের সেডেক্স এফিলিয়েটেড অডিট কোম্পানি (এএসি) হিসেবে স্বীকৃতি লাভ করেছি যা অত্যন্ত গৌরবের। এছাড়াও আমরা টেক্সটাইল এক্সচেঞ্জ অনুমোদিত অডিট কোম্পানি, এসএলসিপি ভেরিফায়ার বডি (ভিবি) ও ট্রেনিং বডি (টিবি)। আপনাদের সবার সার্বিক সহযোগীতা পেলে জিএসসিএস বাংলাদেশের এক নম্বর অডিট কোম্পানী হিসেবে জায়গা করে নেবে।

চমকপ্রদ এই আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে জিএসসিএস ইন্টারন্যাশনাল লিমিটেড এর সেবা গ্রহিতা, বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাবৃন্দ জিএসসিএস’র সেবার মান নিয়ে ভূয়সী প্রশংসা করেন।

ইফতারের আগে দেশ, জাতি, ও দেশের পোশাক শিল্পের উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Comments


আর্কাইভ