ঢাকা রবিবার, আগস্ট ১৪, ২০২২



এন্ট্রাস্ট গ্রুপের ‘বাৎসরিক পিকনিক ২০২২’ অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক: পিকনিক শব্দটি শুনলেই ছোট-বড় সবার মনেই আনন্দের জোয়ার বইতে শুরু করে। পরিবার ও বন্ধুবান্ধবদেরকে সঙ্গে নিয়ে পিকনিক অতি পরিচিত ঘটনা। তবে বর্তমানে অনেক বেসরকারি প্রতিষ্ঠান কর্মীদেরকে চাঙ্গা রাখতে মাসে বা বছরে একবার পিকনিক করে থাকেন। কিন্তু পোশাক শিল্প সংগঠকদের অংশগ্রহণে কারখানার মালিক পক্ষ যখন তাদের কর্মীদের সাথে সারাদিন  আনন্দ উল্লাস করেন, তা যেন এক অন্য বাংলাদেশের চিত্র ফুটিয়ে তোলে।

পোশাক শিল্পের এই ‘বেস্ট প্রক্টিস’ লক্ষ করা যায় এন্ট্রাস্ট গ্রুপের ক্ষেত্রেও। আজ বৃহষ্পতিবার ঢাকার উত্তরাস্থ ফ্যান্টাসি আইল্যান্ডে সারাদিন ব্যাপী খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সেরা কর্মীদের পুরষ্কৃত করাসহ নানা আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল এন্ট্রাস্ট গ্রুপের বাৎসরিক পিকনিক ২০২২।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আক্তারুজ্জামান, তাঁর স্ত্রী মিসেস আক্তারুজ্জামান এবং অন্যান্য শীর্ষ পরিচালকগণ সারাদিন কর্মীদের সাথে উৎসবমূখর অবয়বে সময় কাটানোয় সাধারণ কর্মীদের মধ্যে ব্যপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়।

তরুণ উদ্যোক্তা ও কারখানাটির ব্যবস্থাপনা পরিচালক আক্তারুজ্জামান জানান, “এই পোশাক যোদ্ধারা সাড়া বছর অত্যন্ত পরিশ্রম করেন। তাই বছরে একটা দিন তাদের নিয়ে আনন্দ ভাগাভাগি করে নিতেই প্রচন্ড উৎপাদন চাপ থাকার সত্তেও সবকিছু বন্ধ রেখে সকল কর্মকর্তা-কর্মচারীদের সাথে দিনটি উপভোগ করলাম।”

এসময় বিজিএমইএ সভাপতি, জনাব ফারুক হাসানের নেতৃত্বে প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের একটি প্রতিনিধি দল এন্ট্রাস্ট গ্রুপের কর্মীদের উৎসাহিত করতে তাদের দুপুরের  খাবার গ্রহণ করেন এবং গ্রুপের মালিককে ধন্যবাদ জানান।

তাছাড়াও বিশেষ অতিথি হিসাবে সাস্টেইনএবল মেনেজমেন্ট সিস্টেম বাংলাদেশের সিইও, জনাব আব্দুল আলিম পিকনিক অনুষ্ঠানে যোগ দিয়ে কর্মীদের উৎসাহিত করেন।

Comments


আর্কাইভ