ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২



বিশার্পের নির্বাচন: শাহিন সভাপতি, বাশার সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি: দেশের তৈরি পোশাক খাতে কর্মরত মানবসম্পদ পেশাজীবীদের শীর্ষস্থানীয় ও প্রথম রেজিস্টার্ড সংগঠন ‘বাংলাদেশ সোসাইটি ফর অ্যাপারেল এইচআর প্রফেশনালস’ (বিশার্প) এর নতুন কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শুক্রবার ১০ ডিসেম্বর ২০২১ তারিখে উত্তরা দিয়াবাড়ীতে একটি রেস্টুরেন্টে উৎসাহ উদ্দীপনা আর উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মাসকো গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মি. শাহিন মোহাম্মদ সভাপতি ও পাকিজা গ্রুপের জেনারেল ম্যানেজার মি. মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ফখরুদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড এর ডিজিএম (মানবসম্পদ ও কমপ্লায়েন্স) মি. মোঃ আবুল কালাম সহ-সভাপতি; আলফা ক্লোথিং লিমিটেড এর এজিএম (মানবসম্পদ ও কমপ্লায়েন্স) মি. মোঃ কামরুল ইসলাম অর্থসম্পদক; রোজ সোয়েটার লিমিটেড এর এজিএম (মানবসম্পদ ও কমপ্লায়েন্স) মি. মোঃ ইসলাম হোসেন, প্রোগ্রেস অ্যাপারেলস (বাংলাদেশ) লিমিটিড এর সিনিয়র ম্যানেজার (কমপ্লায়েন্স) মি. আবু সাঈদ নাজিম, মমটেক্স এক্সপো লিমিটেড এর ম্যানেজার (মানবসম্পদ ও কমপ্লায়েন্স) মি. আব্দুল করীম ঢালি, ভিয়েল্লাটেক্স গ্রুপের অ্যাসিট্যান্ট ম্যানেজার (মানবসম্পদ ও কমপ্লায়েন্স) মিস. উম্মে আফিয়া আখতার এবং পলমল গ্রুপের অ্যাসিট্যান্ট ম্যানেজার (কমপ্লায়েন্স) মিস. সাদিয়া আফরোজ এক্সিকিউটিভ কাউন্সিলর পদে নির্বাচিত হন।

নবনির্বাচিত সভাপতি মি. শাহিন তার বিজয়ী বক্তব্যে বলেন, “এই জয় বিশার্প মেম্বারদের জয়। এই জয় শুভবুদ্ধি মানুষদের এগিয়ে নেবার জয়। এই জয়ের মাধ্যমে আমাদের ভ্রাতৃত্বের সম্পর্ককে আরো বেশি মজবুত ও দৃঢ় করেছে। আমাদেরকে নির্বাচিত করে ভালোবাসায় ঋণী করেছেন। আমাদের জন্য দোয়া করবেন, যেনো আগামী দিনগুলিতে বিশার্পের জন্য নানামূখী ইতিবাচক ও উন্নয়নমূলক কাজের মাধ্যমে আপনাদের এই ভালোবাসার মূল্য দিতে পারি। “

এসময় তিনি সুষ্ঠূ ও উৎসবমূখর আয়োজনের মাধ্যমে একটি অংশগ্রহণমূলক নির্বাচন পরিচালনা করায় নির্বাচন কমিশন ও পরিচালনা কমিটিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

নির্বাচনে বিগত দিনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রায় দুই শতাধিক ভোটারের স্বতস্ফূর্ত অংশগ্রহণে নির্বাচনী পরিবেশ এক বিশাল মিলনমেলায় পরিণত হয়।

এসময় আরএমজি টাইমসের সম্পাদক মি. আব্দুল আলিম ও জিএসসিএস ইন্টারন্যাশনাল লিমিটিড এর কর্ণধার মি. আব্দুল মোত্তালেব নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন।

Comments


আর্কাইভ