ঢাকা শনিবার, ডিসেম্বর ৪, ২০২১



প্রীটি গ্রুপে ৩ দিনব্যাপি কোভিড-১৯ টিকাদান কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি: দেশের শতভাগ রপ্তানিমূখী পোশাক শিল্প প্রতিষ্ঠান প্রীটি সোয়েটার্স লিমিটেড তাদের সকল শ্রমিক ও কর্মকর্তাদের জন্য ৩ দিন ব্যাপী কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদান কর্মসূচী শুরু করেছে। গতকাল (৬ নভেম্বর ২০২১) থেকে আরম্ভ হওয়া ভ্যাক্সিন প্রদান কর্মসূচিটি চলবে আগামীকাল (৮ নভেম্ভর ২০২১) পর্যন্ত।

প্রীটি সোয়েটার্স লিমিটেডের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের আয়োজনে এ কর্মসূচি বাস্তবায়ন করছে স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অধিনে গাজীপুর সিটি করপোরেশন ও জেলা স্বাস্থ্য বিভাগ।

গাজিপুর জেলার সিভিল সার্জন জনাব খায়রুজ্জামানের সভাপতিত্বে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রীটি গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব বশির আহম্মেদ তালুকদার, ব্যবস্থাপনা পরিচালক জনাব রেজিন আহম্মেদ তালুকদার, প্রধান নির্বাহী জনাব রাজীব আহম্মেদ তালুকদার, সিভিল সার্জন জনাব মো: ফজলুল আহসান মৃধা, গ্রুপ জিএম জনাব নাহিদ আক্তার নিরব প্রমুখ।

প্রীটি সোয়েটার্স লিমিটেডের শ্রমিক ও কর্মকর্তাগণ অত্যন্ত উৎসবমূখর পরিবেশে কোভিড-১৯ ভ্যাক্সিন গ্রহন করেন এবং তারা এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

প্রীটি গ্রুপের পক্ষ থেকে গ্রুপ জিএম জনাব নাহিদ আক্তার নিরব জানান, বাংলাদেশের সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা আসে এই তৈরি পোশাক খাত থেকে। এখাতে কাজ করে প্রায় অর্ধকোটি মানুষ। শ্রমঘন এই শিল্প এবং এতে কর্মরত এ বিশাল জনগোষ্ঠীকে কোভিড-১৯ এর থাবা থেকে বাঁচাতে হলে ভ্যাক্সিন গ্রহন, নিরাপদ দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান করা এবং নিয়মিত হাত পরিস্কার করার বিকল্প নেই। আমাদের প্রতিষ্ঠানে যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে, এ সংকটময় মূহুর্তে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের কারখানায় কর্মরত শতভাগ শ্রমিক-কর্মকর্তাদের  কোভিড-১৯ টিকাদানের আওতায় আনা হবে যাতে তারা কোভিড থেকে বাঁচতে পারে এবং সর্বোপরি নিশ্চিন্তে ও নিরাপদে কাজে আসতে পারে।

অন্যান্য বক্তারা প্রীটি গ্রুপের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান এবং সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, প্রীটি সোয়েটার্স লিমিটেড ছাড়াও প্রীটি গ্রুপের অন্য দুই প্রতিষ্ঠান ডিএন্ডএস প্রীটি ফ্যাশনস এবং অক্সফোর্ড শার্ট লিমিটেডেও যথারীতি ৭ ও ৮ নভেম্বর ২০২১ কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পরিচালিত হবে।

Comments


আর্কাইভ