ঢাকা শনিবার, ডিসেম্বর ৪, ২০২১



দুর্বৃত্তদের গুলিতে এমএইচসি অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপক গুরুতর আহত

ডেস্ক রিপোর্ট: গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের গুলিতে শতভাগ রপ্তানিমুখী তৈরি পোশাক কারখানা এমএইচসি অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপক গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে মাওনা-শ্রীপুর সড়কে বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নিয়াজ মোহাম্মদ রিয়াজ (৪৫) ওই পোশাক কারখানায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়।

গুলিটি তার পেটে বিদ্ধ হয়েছে। তাকে প্রথমে মাওনার একটি বেসরকারি হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, কারখানা থেকে বাসায় ফেরার পথে রাত পৌনে ১১টার দিকে নিয়াজ মোহাম্মদের ওপর গুলি ছোড়ে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা টের পেয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে আল-হেরা হাসপাতালে নিয়ে যান।

মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমরান কবির জানান, গুলিবিদ্ধ নিয়াজ মোহাম্মদকে এখানে আনা হয়েছিল। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় নিয়াজ মোহাম্মদ রিয়াজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে।

এসময় রোগীর অবস্থা সংকটাপন্ন বলেও জানান তিনি।

সূত্র: বাংলার সময়

Comments


আর্কাইভ