ঢাকা সোমবার, আগস্ট ২, ২০২১



কুমিল্লা ইপিজেডে চীনা কোম্পানির কর্মকর্তাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা

ডেস্ক রিপোর্ট: কুমিল্লা ইপিজেডের সিংসাংসু নামে একটি চাইনিজ কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন নামে একজনকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গত শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে নগরীর টমছমব্রিজ-বাখরাবাদ সড়কের কুমিল্লা ইপিজেডের প্রধান ফটক সংলগ্ন রোসা সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত খায়রুল বাশার সুমন জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের বালুরচর (মান্দারি) গ্রামের মতিন মাস্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা ইপিজেডের সিংসাংসু কোম্পানির সিনিয়র এইচ.আর অফিসার খায়রুল বাশার সুমন শুক্রবার বিকেলে তার কর্মস্থল থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে রোসা সুপার মার্কেটের সামনে পৌঁছালে সন্ত্রাসীদের হামলার শিকার হন। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও ছুরিকাঘাত করে মোটর সাইকেলযোগে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল্লাহ আল-মামুন জানান, নিহতের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও ঘাতকদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Comments


আর্কাইভ