ঢাকা বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



বর্নাঢ্য আয়োজনে পালিত হলো বিশার্প’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিনিধি: জাকজমক ও বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো দেশের পোশাক খাতের নিবন্ধিত অন্যতম মানব সম্পদ পেশাজীবী সংগঠন ‘বাংলাদেশ সোসাইটি ফর অ্যাপারেল এইচআর প্রফেশনালস (বিশার্প)’ এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল শুক্রবার সন্ধ্যায় উত্তরাস্থ একটি অভিজাত হোটেলে এ আয়োজন সম্পন্ন হয়।

কার্যকরী পরিষদের সদস্য জনাব মু. কামরুল ইসলাম শাওন ও জনাব আবু সাঈদ নাজিম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিশার্প কার্যকরী পরিষদের নবনির্বাচীত সভাপতি মু. শওকত ইকবাল। সংগঠনের পক্ষ থেকে সকলকে স্বাগত জানান সেক্রেটারী জেনারেল জনাব শাহিন মোহাম্মাদ।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী পরিষদের সদ্য বিদায়ী সভাপতি জনাব নূরে এ খান, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব কাসেদ চৌধুরী, সদ্য বিদায়ী সেক্রেটারী জেনারেল জনাব সিরাজুল আজাদ, সিনিয়র সহ সভাপতি জনাব মু. রফিকুল ইসলাম, সহ-সভাপতি জনাব মু. বেলাল হোসাইন, সহকারী সেক্রেটারী জনাব মাহবুবুর রহমান, ট্রেজারার জনাব মু. আবুল বাশারসহ অন্যান্য প্রতিষ্ঠাতা এবং কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের এক পর্যায়ে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সকলের অংশগ্রহনে কেক কাটা হয়। এসময় সকলের পদচারণায় মুখর এবং আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম বাংলাদেশের প্রধান নির্বাহী ও আর এমজি টাইমসের সম্পাদক জনাব আব্দুল আলিম, জিএসসিএস ইন্টারন্যাশনালেন ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মোত্তালেব, রেডিও টুডে’র হেড অফ প্রোগ্রাম আর যে টুটুল, প্রোগ্রামের পৃষ্ঠপোষক এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী।

Comments


আর্কাইভ