ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০



নারায়ণগঞ্জ তল্লার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মডেল গ্রুপ, অর্থ সহায়তা

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লায় বাইতুল সালাত জামে মসজিদে মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে অর্থ সহায়তা প্রদান করেছে দেশের অন্যতম শতভাগ রপ্তানিমুখী তৈরি পোশাক শিল্প প্রতিষ্ঠান মডেল গ্রুপ।

অগ্নি দুর্ঘটনায় গতকাল (বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০) পর্যন্ত ২৮ জন নিহতদের পরিবারের সদস্যদের ৫০ হাজার টাকা এবং ৯ টি পরিবারের আহতদের সদস্যদের ৩০ হাজার টাকার চেক ‍তুলে দেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাসুদুজ্জামান।

বৃহস্পতিবার সকালে মডেল গ্রুপের সভাকক্ষে আয়োজিত হতাহতদের মাঝে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল গ্রুপের পরিচালক জনাব কানাই সরকার, জেনারেল ম্যানেজার জনাব মনিরুজ্জামান মনির এবং মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের ডিজিএম জনাব অরুপ কুমার সাহা।

ছবি: নিউজ নারায়ণগঞ্জ

মাসুদুজ্জামান বলেন, আপনজন কেড়ে নেয়া এমন মর্মান্তিক দুর্ঘটনা আমরা কেউ চাই না। তারপরও বুকে পাথর চাপা দিয়ে হলেও সত্যকে মেনে নিতেই হয়। নিহতদের মধ্যে একজনের পরিবারের সদস্য মডেল গ্রুপে কর্মরত রয়েছে। যারা মারা গিয়েছেন, তাদেরকে আমরা কোনভাবেই আর ফিরিয়ে আনতে পারবো না। তবে তাদের এবং আহতদের পরিবারের পাশে সবসময় থাকবে মডেল গ্রুপ। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা এর আগেও বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছি, এবারও তার ব্যতিক্রম হয়নি।

এসময় হতাহতদের পরিবারের সক্ষম ব্যক্তিদের মডেল গ্রুপে কর্মসংস্থানেরও আশ্বাস দেন তিনি।

আজ শেষ খবর পাওয়া পর্যন্ত সর্বমোট ৩১ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে।

Comments


আর্কাইভ