ঢাকায় গ্লোবাল গ্রুপের উদ্যোগে এসএ-৮০০০:২০১৪ বেসিক অডিটর প্রশিক্ষণ কোর্স শুরু

ফজলুল হক, নিজস্ব প্রতিনিধি : ঢাকায় গ্লোবাল গ্রুপের উদ্যোগে এসএ-৮০০০:২০১৪ বেসিক অডিটর প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে । মঙ্গলবার রাজধানীর উত্তরাস্থ তিন তারকা হোটেল “হোটেল মারিনো” এর কনফারেন্স  হলে প্রশিক্ষণটি আয়োজন করেছে গ্লোবাল গ্রুপ অব কোম্পানীজ লিমিটেড। প্রশিক্ষণটি ৩০ এপ্রিল শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে।

IMG_3390

সোস্যাল একাউন্ট্যাবিলিটি এক্রিডিটেশন সার্ভিসেস (SAAS) কর্তৃক স্বীকৃত এই প্রশিক্ষণ কোর্সটিতে অংশগ্রহণ করছেন বিভিন্ন পোশাক কারখানা, বায়িং হাউস ও ব্র্যান্ডের প্রতিনিধিরা।

প্রধান প্রশিক্ষক হিসেবে কোর্সটি পরিচালনা করছেন গ্লোবাল গ্রুপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও জ্যেষ্ঠ প্রশিক্ষক মোঃ আব্দুল মোত্তালেব। তিনি আরএমজি টাইমসকে বলেন, ২০১৩ সাল থেকে গ্লোবাল গ্রুপ বাংলাদেশে এসএ৮০০০ বেসিক অডিটর ট্রেনিং কোর্সটি নিয়মিত আয়োজন করে আসছে। গ্লোবাল গ্রুপ সবচেয়ে কম খরচে বাংলাদেশের পোশাক খাতের কমপ্লায়েন্স বিভাগের ব্যবস্থাপক, বিভিন্ন অডিট কোম্পানির অডিটর সহ এই খাতে কর্ম দক্ষতা বাড়াতে নিরলস চেষ্টা করে যাচ্ছে।

এই প্রশিক্ষন ছাড়াও বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন বিষয়ক প্রশিক্ষনের আয়োজন আমাদের একটি নিরবিছিন্ন প্রক্রিয়া বলে জনাব মোত্তালেব উল্লেখ করেন। ভবিষ্যতেও এই কোর্সটির নিয়মিত আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!