ঢাকা মঙ্গলবার, জুন ২৫, ২০১৯



ব্রাদার্স ফ্যাশন লিমিটেড এ ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’র উদ্ধোধন

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশের পোশাক শিল্প খাতে কর্মরত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের প্রচলিত শ্রম আইন ও বিধিতে প্রদত্ত সুযোগ-সুবিধার বাইরেও তাদের কল্যাণে ও উত্তম চর্চার অংশ হিসেবে অনেক সুবিধাই দেয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় ২৭ মে ২০১৯, টীম গ্রুপের ব্রাদার্স ফ্যাশন লিমিটেড নিলো এমনই এক মহৎ উদ্যোগ। শতভাগ রপ্তানিমুখী এই পোশাক কারখানাটি তাদের শ্রমিক, কর্মচারীদের বাবা-মা, ভাই-বোন, সন্তান, শশুর-শাশুরীকে মাসের যে কোন একটি শুক্রবার বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ সরবরাহ করতে  উদ্ধোধন করলো ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’।

ব্রাদার্স ফ্যাশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল্লাহ হিল রাকিব উক্ত ফ্রাইডে ক্লিনিকের উদ্ধোধন করেন  ।

পরে এক আলোচনা অনুষ্ঠানে জনাব আব্দুল্লাহ হিল রাকিব বলেন, অত্র প্রতিষ্ঠানে কর্মরত সকল শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের সময়মত বেতন পরিশোধ, শ্রমিকের কল্যাণ, স্বাস্থ্য-নিরাপাত্তা, ক্রেতা সন্তুষ্টি, গর্ভবতী মায়ের সুস্বাস্থ্য নিশ্চিত করার জন্য পুষ্টিকর খাবার সরবরাহ এবং বৃক্ষ রোপন কর্মসূচিসহ শতভাগ কমপ্লায়েন্স নিশ্চিত করতে অঙ্গিকারবদ্ধ। আমরা আমাদের সামাজিক দায়দ্ধতা থেকে এখানে কর্মরত সকলের এবং তাদের পরিবারের অন্যান্যদের সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে এ উত্তম চর্চাটি বাস্তবায়ন করছি।

এসময় তিনি সকলকে  নিজ নিজ দ্বায়িত্ব সঠিকভাবে পালন করার আহবান জানান এবং ব্রাদার্স ফ্যাশন লিঃ ভবিষ্যতে এই ধরনের বেশ কিছু শ্রমিক কল্যাণমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টীম গ্রুপের পরিচালক জনাব আবদুল্লাহ ওয়াদুদ, জনাব মোঃ আলি রসুল তুহীন, জনাব মোঃ ফারুক আহমেদ, নির্বাহী পরিচালক জনাব মোঃ কুতুব উল আলম, সি.ও.ও জনাব আবদুল্লাহ হিল নাকিব, গ্রুপ হেড অব কমপ্লায়েন্স জনাব মোঃ এমরান হোসেন প্রমূখ।


আর্কাইভ