Logo

হ্যাকস’র ইফতার মাহফিল এবং এইচআরডি কোর্সের কৃতকার্যদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠিত

RMG Times
শনিবার, মে ১৮, ২০১৯
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: নারায়নগঞ্জভিত্তিক পোশাক শিল্প পেশাজীবিদের সংগঠন  এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স সোসাইটি (হ্যাকস) এর প্রথম ইফতার মাহফিল এবং ‘হিউম্যান রিসোর্স ডেপেলপমেন্ট ফর গার্মেন্টস প্রফেশনালস’ কোর্সের প্রথম ব্যাচের কৃতকার্যদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭/০৫/২০১৯, শুক্রবার, নারায়নগঞ্জ এর জামতলাস্থ হীরা ড্রাগন প্যালেসে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‍ সাসটেইন্যাবল বিজনেস সল্যুশন লিমিটেড (এসবিএসএল) এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহেদুজ্জামান রবিন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইক্রো ফাইবার গ্রপের এ. জি. এম (কমপ্লায়েন্স) জনাব মো: মাসুদ। উপস্থিত ছিলেন হ্যাকস্ এর উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জনাব সুমন কান্তি সিনহা সহ প্রায় ১৭০ জন পোশাক শিল্প পেশাজীবি।

প্রধান অতিথি, বিশেষ অতিথি, উপদেষ্টামন্ডলী, কৃতকার্য প্রশিক্ষণার্থী ও হ্যাকস এর সকল সদস্যবৃন্দ এক ফ্রেমে।

পবিত্র কোরআন  তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হ্যাকস এর সভাপতি জনাব আফজাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব সাহেদুজ্জামান রবিন বলেন, আপনারা হ্যাকসের ডাকে সাড়া দিয়ে আজ সকলে একত্রিত হয়েছেন, ভবিষ্যত সময়েও সকল এইচআর, কমপ্লায়েন্স পেশাজীবি একসাথে পথ চললে ইনশাআল্লাহ আমাদের চলার পথ আরো সুগম হবে।

এইচআরডি প্রথম ব্যাচের সকল প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন এটা আপনাদের শুরু, সামনে সুন্দর ভবিষ্যত অপেক্ষমান। তাই আজ যারা সফলতার সাথে কোর্স সম্পন্ন করে সনদ গ্রহন করছেন তাদেরকে সাধুবাদ আর যারা কৃতকার্য হতে পারেননি তারা ভবিষ্যত সময়ে আরও ভালো করবেন এই আশাবাদ ব্যক্ত করছি।

এরপর ‘হিউম্যান রিসোর্স ডেপেলপমেন্ট ফর গার্মেন্টস প্রফেশনালস’ কোর্স এর কৃতকার্য প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন করা হয়।

কৃতকার্য এক প্রশিক্ষণার্থীর হাতে সনদপত্র তুলে দিচ্ছেন প্রধান অতিথি, এসবিএসএল এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহেদুজ্জামান রবিন সাথে বিশেষ অতিথি, মাইক্রো ফাইবার গ্রপের এ. জি. এম (কমপ্লায়েন্স) জনাব মো: মাসুদ ও হ্যাকস এর সদস্যবৃন্দ।

সনদ বিতরন শেষে সকলের কল্যান কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে ইফতার গ্রহণ এবং মাগরিবের নামাজ আদায় এর পর অনুষ্ঠান এর কার্যক্রম মূলতবি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন হ্যাকস এর সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান পাভেল এবং অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল বিডি সাইন সেফটি এবং থ্রি আর এনভায়রনমেন্টাল সিস্টেম।