Logo

কমপ্লায়েন্স ফ্যামিলী’র ইফতার মাহফিল ২০১৯ অনুষ্ঠিত

RMG Times
শনিবার, মে ১৮, ২০১৯
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: দেশের পোশাক শিল্প খাতের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগে কর্মরত পেশাজীবিদের সংগঠন কমপ্লায়েন্স ফ্যামিলী’র ‘ইফতার মাহফিল ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার, ১৭ মে ২০১৯, রাজধানীর উত্তরার একটি হোটেলে কমপ্লায়েন্স ফ্যামিলী আয়োজিত এই ইফতার মাহফিলে দেশের বিভিন্ন তৈরি পোশাক শিল্প কারখানা থেকে আগত উল্লেখযোগ্য সংখ্যক পোশাক শিল্প পেশাজীবি অংশগ্রহন করেন।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে ইফতার মাহফিলের কার্যক্রম শুরু হয়।

কমপ্লায়েন্স ফ্যামিলী’র প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব এম এম মিজান উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বলেন, সম্মিলিতভাবে সামনে এগিয়ে যাবার প্রত্যয় বুকে ধারণ করে খুব অল্প সময়ে সকলের আপ্রাণ চেষ্টায় আমরা অনেক দূর এগিয়ে এসেছি। সামনের সময়গুলোতে একই রকম সহযোগিতা কামনা করছি। আমাদের এ সংগঠনের সবচেয়ে বড় মূলমন্ত্র হচ্ছে একত্রে কাজ করার ব্যাপারে সকলে উদারমনা, তাই যেকোন আয়োজনই খুব কম সময়ের মধ্যেই করা সম্ভব হয়। এখানে আজকে যারা আছেন তারা ভবিষ্যতে আমাদের সাথে থাকবেন বলে আশা প্রকাশ করছি।

উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র জয়েন সেক্রেটারী (প্রশাসন) জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন, কন্ট্রল এক্স’র প্রধান নির্বাহী জনাব খাজা সাইফুল্লাহ, সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম ইন্ক. এর প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম, শ্রম আইন বিশেষজ্ঞ এডভোকেট জাফরুল হাসান শরীফ, আইটেক্স এর কান্ট্রি ম্যানেজার জনাব আতিকুর রহমান, জেসি পেনি’র রেসপন্সিবল সোর্সিং ম্যানেজার জনাব জাহিদুর রহমান, মোহাম্মদী গ্রুপের মানব সম্পদ বিভাগের প্রধান জনাব এহতেশাম কবির প্রমুখ।

ইফতারের আগে সকলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং পরবর্তী পর্যায়ে মুক্ত আলোচনার মধ্য দিয়ে সকল কার্যক্রমের সমাপ্তি ঘটে।