ঢাকা সোমবার, এপ্রিল ২২, ২০১৯



উৎসবমুখর পরিবেশে বিএচএসিপিএস’র ফ্যামিলি ডে ২০১৯ উদযাপন

নিজস্ব প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে আর আনন্দঘন নানান আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো বাংলাদেশের পোশাক শিল্পে কর্মরত মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীদের সংগঠন ‘বাংলাদেশ এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স প্রফেশনালস্ সোসাইটি (বিএইচএসিপিএস) এর ‘বিএইচএসিপিএস ফ্যামিলি ডে ২০১৯’।

এক ফ্রেমে বিএইচএসিপিএস এর সভাপতি ও সদস্যরা ছবি: আরএমজি টাইমস

২৯শে মার্চ ২০১৯, শুক্রবার গাজিপুরের অদূরে রাজেন্দ্রপুরে অবস্থিত প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত, নয়নাভিরাম ও সবুজ চাদরে ঘেরা শালবন গ্রীন রিসোর্ট বিএইচএসিপিএস’র সদস্য ও তাদের পরিবারের সবার অংশগ্রহনে পরিনত হয় এক অপূর্ব মিলনমেলায়।

দেশের স্বনামধন্য বেশ কিছু তৈরি পোশাক কারখানা, ব্র্যান্ড, বাইং হাউজ, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান থেকে আগত উল্লেখযোগ্যসংখ্যক সদস্যের অংশগ্রহনে সারাদিনব্যাপি খেলাধুলা, খাওয়া-দাওয়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, নাচ-গানে মূখর হয়ে উঠেছিল পুরো রিসোর্ট।

উপস্থিত সদস্যদের একাংশ    ছবি: আরএমজি টাইমস

ফ্যামিলি ডে’তে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সংগঠনটির সভাপতি ও নর্বান গ্রুপের এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব মীর মঈন হোসেন বলেন, বাংলাদেশ এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স প্রফেমনালস্ সোসাইটি (বিএইচএসিপিএস)খুব অল্প সময়ের মধ্যে বেশ সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে যা সংশ্লিষ্ট সকল সদস্যদের সর্বাত্মক সহযোগিতা, অংশগ্রহন ও পরিশ্রমের ফলাফল। আমরা কর্মব্যাস্ততার কারণে নিজেদের পরিবারদের বেশি সময় দিতে পারি না তাই আজকের দিনটা শুধুই পরিবারের জন্যই।

বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন বিএইচএসিপিএস’র সভাপতি ও নর্বান গ্রুপের এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব মীর মঈন হোসেন ছবি: আরএমজি টাইমস

তিনি আরও বলেন, বিএইচএসিপিএস শুধু একটি সংগঠন নয়, একটি বৃহৎ পরিবার। আপনাদের সবার সার্বিক সহযোগিতায় আজকের মতো প্রতিটি আয়োজন সার্থক হয়ে আসছে। ভবিষ্যতেও বিএইচএসিপিএস এর পাশে থাকবেন যাতে আমরা আমরা আমাদের কর্মকান্ডের মধ্য দিয়ে বাংলাদেশের পোশাক শিল্পের উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখতে পারি।

পরিশেষে, তিনি খেলাধূলায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এবং অনুষ্ঠানের সমাপ্তী ঘোষণা করেন।


আর্কাইভ