ঢাকা সোমবার, এপ্রিল ২২, ২০১৯



সফলভাবে সম্পন্ন হলো বিসিপিএস এর ২০তম দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিবেদক: মানবসম্পদ ও কমপ্লায়েন্স পেশাজীবিদের জনপ্রিয় সামাজিক সংঘঠন বাংলাদেশ কমপ্লায়েন্স প্রোফেশনাল’স সোসাইটি (বিসিপিএস) এর আয়োজনে গত ১৫ ইং মার্চ রোজ শুক্রবার নারায়ণগঞ্জের চিনামোন রেষ্টুরেন্ট লিমিটেড এ সফলভাবে অনুষ্ঠিত হলো পোশাক শিল্পের সমউপযোগী সবচেয়ে বড় চ্যালেঞ্জ ‘হিগ ফ্যাসিলিটি এনভায়রনমেন্টাল  মডিউল (এফইএম-০৩)’ এর ওপর এক দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা।

প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন,হিগ এফইএম এর প্রশিক্ষক জনাব মোহাম্মাদ শাহাদাৎ হোসেন।

ঢাকা, গাজীপুর, সাভার, নারায়ণগঞ্জ ও কুমিল্লা থেকে আগত প্রায় ৬০ জন মানব সম্পদ ও কমপ্লায়েন্স পেশাজীবি এতে অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ শেষে বিসিপিএস সভাপতি নাঈম হোসেন অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমানে বাংলাদেশ পোশাক শিল্পের বড় বড় ব্যান্ড ক্রেতাদেরও চাহিদা হলো হিগ ইনডেক্স। এটা বাংলাদেশের প্রেক্ষাপটে নতুন হওয়ায় এই বিষয় প্রশিক্ষণের বিকল্প নেই। সেই বিষয় কে মাথায় রেখেই বিসিপিএস এর এমন আয়োজন।

বিসিপিএস এর সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, বিসিপিএস সব সময় পোশাক শিল্পের সময়ের চাহিদা অনুযায়ী কর্মসূচি প্রদানে বদ্ধপরিকর। তিনি আরও বলেন,ভবিষ্যতেও আপনাদের আন্তরিক সহযোগীতা নিয়ে বিসিপিএস মানব সম্পদ ও কমপ্লায়েন্স পেশাজীবিদের দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাবে।

উল্লেখ্য,বিসিপিএসএর সিনিয়র অভিজ্ঞরা প্রতি শুক্রবার আগ্রহী ফ্রেশার ও জুনিয়ার মানব সম্পদ কর্মীদের দক্ষতা বৃদ্ধিতে বিনামূল্যে প্রশিক্ষণ দিয়ে আসছে ।

সর্বশেষ,বিসিপিএস সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে কর্মশালার সমাপ্তি ঘোষনা করেন।


আর্কাইভ