ঢাকা সোমবার, এপ্রিল ২২, ২০১৯



সেডেক্স বোর্ড মেম্বার ডিরেক্টর নির্বাচন: কামরুজ্জামান চৌধুরীর নির্বাচনী ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: সেডেক্স সাপ্লায়ার ‘বি’ মেম্বার ডিরেক্টর নির্বাচনে বোর্ড মেম্বার ডিরেক্টর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশের স্বনামধন্য তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড এর মানব সম্পদ ও কমপ্লায়েন্স বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব এ এইচ এম কামরুজ্জামান চৌধুরী। নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে গতকাল শুক্রবার ১৫ই মার্চ ২০১৯, বিকেলে নারায়ণগঞ্জের চিনামন রেস্টুরেন্টে, বাংলাদেশ কমপ্লায়েন্স প্রফেশনালস সোসাইটি (বিসিপিএস) এর দিনব্যাপি এক প্রশিক্ষন শেষে, দ্বিতীয় মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

উক্ত মতবিনিময় সভায় নারায়ণগঞ্জের জোনের বিভিন্ন পোশাক শিল্প প্রতিষ্ঠানের এইচআর ও কমপ্লায়েন্স বিভাগের প্রধানগণ,  ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট খাতের উল্লেখযোগ্য সংখ্যক পেশাজীবি এসময় উপস্থিত ছিলেন।

 এসময় এ এইচ এম কামরুজ্জামান চৌধুরী ভোট প্রদান পূর্ব রেজিস্ট্রেশন ও ভোট দেয়ার পদ্ধতি সবিস্তারে আলোচনা করেন এবং সংশ্লিষ্ট সকলের ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উক্ত পদে বাংলাদেশ থেকে ৬ জন প্রার্থীসহ মোট ১২ জন এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।অনলাইন ভোটের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য নির্বাচিত হবেন যেকোন ১ জন। এ নির্বাচনে শুধুমাত্র সেডেক্স এর আওতাধীন সদস্য ফ্যাক্টরীসমূহই ভোট দিতে পারবেন। আগামী ২২ মার্চ ২০১৯ পর্যন্ত ভোট দেয়া যাবে।


আর্কাইভ