ঢাকা শনিবার, মার্চ ২৩, ২০১৯



সেডেক্স বোর্ড মেম্বার ডিরেক্টর পদে কামরুজ্জামান চৌধুরীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: এবারের সেডেক্স সাপ্লায়ার ‘বি’ মেম্বার ডিরেক্টর নির্বাচনে বোর্ড মেম্বার ডিরেক্টর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশের স্বনামধন্য তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড এর মানব সম্পদ ও কমপ্লায়েন্স বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব এ এইচ এম কামরুজ্জামান চৌধুরী। নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে গতকাল সন্ধ্যায় উত্তরার একটি হোটেলে এক মত বিনিময় সভার আয়োজন করেন তিনি।

আরএমজি টাইমস এর সম্পাদক ও সাসটেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম আইএনসি’র প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম, গ্লোবাল সাসটেইন্যাবল সার্টিফিকেশন সার্ভিসেস (জিএসসিএস) এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মোত্তালেব, বিশার্পের প্রেসিডেন্ট নূরে এ খান, রেঁনেসা গ্রুপের মানব সম্পদ বিভাগের জেনারেল ম্যানেজার শায়লা আশরাফ, কমপ্লায়েন্স প্র্যাক্টিসিয়ান জনাব আমিরুল ইসলাম, নর্বান গ্রুপের মানব সম্পদ, প্রসাসন ও কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার মীর মঈন হোসাইন, কমফিট কম্পোজিট নীট লিমিটেড এর আই আর ও কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব ফারুক হোসাইন, স্কয়ার ফ্যাশন্স লিমিটেড এর মানব সম্পদ, প্রসাসন ও কমপ্লায়েন্স বিভাগের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মোহাম্মদ রফিকুল ইসলাম, মাসকো গ্রুপের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার জনাব শাহিন মোহাম্মদ, ইকোটেক্স সল্যুশন এর প্রধান নির্বাহী কমল সরকার, আরমানা গ্রুপের কমপ্লায়েন্স বিভাগীয় প্রধান বিপলব কুমার হাজরাসহ বাংলাদেশের তৈরি পোশাক খাত সংশ্লিষ্ট উল্লেখযোগ্য সংখ্যক পেশাজীবি এসময় উপস্থিত ছিলেন।

এ এইচ এম কামরুজ্জামান চৌধুরী এ সময় সেডেক্স প্লাটফর্মে ভোট দেয়ার পদ্ধতি সবিস্তারে আলোচনা করেন এবং সংশ্লিষ্ট সকলের ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উক্ত পদে বাংলাদেশ থেকে ৬ জন প্রার্থীসহ মোট ১২ জন এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অনলাইন ভোটের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য নির্বাচিত হবেন যেকোন ১ জন। এ নির্বাচনে শুধুমাত্র সেডেক্স এর আওতাধীন সদস্য ফ্যাক্টরীসমূহই ভোট দিতে পারবেন। আগামী ২২ মার্চ ২০১৯ পর্যন্ত ভোট দেয়া যাবে।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!