ঢাকা সোমবার, এপ্রিল ২২, ২০১৯



এতিম ও শীতার্তদের মাঝে বিসিপিএস’র ‘শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ২০১৯’ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: পোশাক শিল্পে কর্মরত কমপ্লায়েন্স পেশাজীবিদের সংগঠন বাংলাদেশ কমপ্লায়েন্স প্রোফেশনালস্ সোসাইটি (বিসিপিএস) এর আয়োজনে এতিম ও শীতার্তদের মাঝে ‘শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ২০১৯’ সফলতার সাথে সম্পন্ন হয়েছে।সামাজিক দায়বদ্ধতা থেকেই বরাবরের ন্যায় এবারও শীতার্তদের মাঝে উষ্ণতার ছোঁয়া পৌছেঁ দিয়েছে সংগঠনটি। 

বিসিপিএস’র সদস্যরা গত ০৪ রা জানুয়ারী-২০১৯ তারিখ থেকে নারায়ণগঞ্জ এর বন্দরে তামিরুল মিল্লাত মাদ্রাসা ও এতিম খানায় আনুষ্ঠানিকভাবে কর্যক্রম শুরু হয়। পরবর্তীতে ১১ই জানুয়ারী-২০১৯ মানিকগঞ্জ এর খাদীজা বিনতে খুয়াইলিদ (রা:) মহিলা মাদরাসা, ১৮ই জানুয়ারী-২০১৯ ফরিদপুরের মদিনাতুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানা,বায়তুল আমান দারুল ইহ্সান মাদ্রাসা ও এতিমখানা, খাদিজাতুন নেছা মহিলা কওমী মাদ্রাসা ও সর্বশেষ ১৯ জানুয়ারী মাদারীপুরে ইসলামীয়া ফোরকানিয়া কওমী মাদ্রাসা এবং পাচ্চর বন্দর খোলা গোরস্থান মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ করেন।

বিসিপিএস কতৃক ‘শীতবস্ত্র বিতরণ ২০১৯’ কর্মসূচির কিছু মূহুর্ত

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিসিপিএস এর সভাপতি জনাব নাঈম হোসেন, সাধারণ সম্পাদক জনাব কামাল হোসেন, ইসি সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষক কর্মচারীসহ সংশ্লিষ্ঠ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণ শেষে বিসিপিএস সভাপতি জনাব নাঈম হোসেন সকল সদস্য ও এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিসিপিএস শুধুমাত্র একটি পেশাগত সংগঠনই নয়, এটি একটি সামাজিক সংগঠন। সামাজিকতার দায়বদ্ধতার বিবেচনায় আমাদের সকলকে মানবতার সেবায় এগিয়ে আসা উচিৎ। তিনি আরো বলেন, বিসিপিএস তার সামর্থ অনুযায়ী অতীতের মত ভবিষ্যতেও মানুষদের সেবায় ও পাশে দাড়াঁতে বদ্ধপরিকর।

সংগঠনটির সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, ভাবতেই খুব ভালো লাগছে আমাদের প্রিয় সংগঠন বিসিপিএস এর পক্ষ্য থেকে কিছু শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। সকলের আন্তরিক সহযোগী পেলে বিসিপিএস ভবিষ্যতে সামাজিক দায়বদ্ধতায় আরও অগ্রনী ভূমিকা রাখবে ।

সবশেষে, বিসিপিএস সভাপতি সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ও আনুষ্ঠানিকতার সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য,বিসিপিএস প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর শীতবস্ত্র বিতরণ, এতিম ও সমাজের বঞ্চিত শীশুদের নিয়ে ইফতার আয়োজনসহ মানবতার সেবায় অংশীদার হয়ে সমাজের বিভিন্ন স্তর থেকে ভূয়সি প্রশংসা লাভ করে।


আর্কাইভ