Logo

বা-সচ এর উদ্যোগে দিনব্যাপি পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা  বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

RMG Times
শনিবার, নভেম্বর ১৭, ২০১৮
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: উৎসব মুখর পরিবেশে গতকাল১৬ই নভেম্বর ২০১৮, শুক্রবার দিনব্যাপী রাজধানীর উত্তরাস্থ হোটেল সি-সেল  রেস্টুরেন্ট এ  বাংলাদেশ এইচ.আর,এডমিন,কমপ্লায়েন্স অ্যান্ড ওয়েলফেয়ার  সোসাইটি (বা-সচ) কর্তৃক আয়োজন করা হয় পেশাগত স্বাস্থ্য ও নিরপত্তার  ওপর প্রশিক্ষন কর্মশালার।

আইএসও ৪৫০০১:২০১৮ এর আলোকে কর্মশালাটি পরিচালনা করেন কোয়ালিটি এভালুয়েশন সার্ভিস ইন্টারন্যাশনাল এর প্রধান নির্বাহী মি. আমিরুল ইসলাম । প্রশিক্ষনে তিনি কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তার বিষয় গুলো বিস্তারিত উপস্থাপন করেন।

প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশের বিভিন্ন গার্মেন্টস কারখানা থেকে আগত ৭০ জন পোশাক শিল্প পেশাজীবি এতে প্রশিক্ষনার্থী হিসেবে  উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মো: কবিনুর রহমান কবির বলেন, বরাবরের ন্যায় এবারও বা-সচ ব্যাতিক্রম প্রশিক্ষনের আয়োজন করেছে। প্রতিনিয়ত সময়োপযোগি প্রশিক্ষনের মাধ্যমে কর্মক্ষেত্রে মানবসম্পদকে মানব শক্তিতে পরিনত করাই বা-সচ এর লক্ষ্য।

সকল অতিথীদের মাঝে বা-সচ’র পক্ষ্য থেকে ক্রেস্ট প্রদান, কর্মশালায় উপস্থিত সকল প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরনের মদ্ধ  দিয়ে প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি ঘটে।