ঢাকা সোমবার, নভেম্বর ১৯, ২০১৮



নারায়নগঞ্জে হ্যাকস্’র নিজস্ব অফিসের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: অনুষ্ঠিত হলো বাংলাদেশের পোশাক শিল্পে কর্মরত মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবীদের নিয়ে গঠিত এইচ আর এডমিন এন্ড কমপ্লায়েন্স সোসাইটি (হ্যাকস্) এর নিজস্ব অফিস। গত ০২ নভেম্বর ২০১৮ ইং তারিখে নারায়নগঞ্জের বনানী কমপ্লেক্সে উক্ত অনুষ্ঠানটির আয়োজন করে হ্যাকস্।পোশাক শিল্পসহ অন্যান্য খাতের ১৩৫ জন পেশাজীবী এসময় উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি মো: আফজাল হোসেন আগত সকলকে ধন্যবাদ ও অভিবাদন জানিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এরপর হ্যাকস্ এর পথচলা শুরু হতে অফিস উদ্বোধন পর্যন্ত কার্যক্রমের উপর একটি প্রেজেন্টশন উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান পাভেল এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিঠু সরকার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র এসিস্ট্যান্ট সেক্রেটারী জনাব মো: বজলুর রহমান; বিশিষ্ট সমাজ সেবক, বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মালেক ও বিশার্পের প্রেসিডেন্ট জনাব নূরে এ খান। এছাড়াও উপস্থিত ছিলেন হ্যাকস্ এর উপদেষ্ঠা মন্ডলীর সদস্য জনাব গৌতম কুমার মল্লিক, জিএম, এইচ আর এডমিন এন্ড কমপ্লায়েন্স, , জনাব ডক্টর দেবাশীস দাস, জিএম, এইচ আর এন্ড কমপ্লায়েন্স, ফকির নীট ওয়্যার লিমিটেড, জনাব সুমন কান্তি সিনহা, হেড অফ এইচ আর এডমিন এন্ড কমপ্লায়েন্স, প্রোগ্রেস এ্যাপারেলস লিমিটেড প্রমুখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে আগত অতিথি এবং উপদেষ্টামন্ডলীগন সম্মিলিতভাবে কেক কাটার মাধ্যমে হ্যাকস এর নতুন অফিসের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন ।

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!