ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮



‘হাত রেখে হাতে, চলবো পথ একসাথে’ স্লোগানে হ্যাক্স’র অগ্রযাত্রা

ডেস্ক রিপোর্ট: অনেক প্রতীক্ষার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জ হিরা ড্রাগন প্যালেসে গত ২১ সেপ্টেম্বর ২০১৮ তারিখ রোজ শুক্রবার এইচ, আর এডমিন এন্ড কমপ্লায়েন্স সোসাইটি (হ্যাক্স) এর ঈদ পুনর্মিলনী ও গেট টুগেদার প্রোগ্রামে ‘’হাত রেখে হাতে, চলবো পথ একসাথে ‘’ স্লোগানকে অগ্রযাত্রায় উপজীব্য করে স্বচ্ছতা, একাত্নতা ও জবাবদীহিতা মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে মিলিত হলো বাংলাদেশের আরএমজি সেক্টর এবং অন্যান্য সেক্টরে কর্মরত এইচ আর এডমিন এবং কমপ্লায়েন্স পেশাজীবীগণ।

উপদেষ্টা মন্ডলীর সকল সদস্য, বিশেষ অতিথি এবং প্রধান অতিথিবৃন্দের মঞ্চে আসন গ্রহণ এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব গৌতম মল্লিক, মহা-ব্যবস্থবাপক, এইচ আর এডমিন এন্ড কমপ্লায়েন্স, এন আর গ্রপ, জনাব সরফরাজ আহমেদ, মহা-ব্যবস্থাপক, কমপ্লায়েন্স, ফকির এ্যাপারেলস লিমিটেড, জনাব সুমন কান্তি সিনহা, হেড অফ এইচ আর এন্ড কমপ্লায়েন্স, প্রোগ্রেস এ্যাপারেলস লিমিটেড, জনাব সৈয়দ শামীম পারভেজ, ডিজিএম, এইচ আর, ফকির এ্যাপারেলস লিমিটেড এবং মিসেস জয়া নন্দী, এজিএম, এইচ আর এন্ড কমপ্লায়েন্স, সিল্কেন সুইং লিমিটেড।

অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কবির আহাম্মেদ লিনজু, প্রশিক্ষক, অডিটর এবং সম্পাদক আরএমজি বিডি নিউজ ২৩.কম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক জনাব দীলিপ কুমার মন্ডল, জেলা প্রতিনিধি, দৈনিক কালের কন্ঠ ও নিউজ২৪.কম। 

উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব গৌতম মল্লিক বলেন এইচ, আর এডমিন এন্ড কমপ্লায়েন্স সোসাইটি (হ্যাক্স) মূলমন্ত্র হচ্ছে স্বচ্ছতা, একাত্নতা ও জবাবদীহিতা এবং তাদের স্লোগানটি যুগোপযোগী। আমি বিশ্বাস করি যদি তারা তাদের মূলমন্ত্র এবং স্লোগানকে আকড়িয়ে ধরে সামনে এগিয়ে যায় একদিন হ্যাক্স এর  পতাকা শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের বুকে স্থান করে নিবে। সকলকে সততা ও নিষ্ঠার সাথে একতাবদ্ধ হয়ে কাজ করা ছাড়াও অন্যান্য দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব সরফরাজ আহমেদ বলেন আজ বাংলাদেশের সকল সেক্টরে কর্মরত এইচ আর এডমিন প্রোফেশনালদের নব সূচনার দিন, আমি আশা করবো অংকুরেই যেন অন্যান্য সংগঠনের ন্যায় হ্যাক্স এর পথচলা থেমে না যায়। আমি চাইবো আজ এ অডিটরিয়ামে যারা উপস্থিত হয়েছেন তারা হ্যাক্সের স্লোগানকে এবং মূলমন্ত্রকে হৃদয়ে ধারণ করে সততার সহিত কাজ করে একটি উদাহরণ সৃষ্টি করবেন।

উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জনাব সুমন কান্তি সিনহা বলেন, হ্যাক্স হবে বাংলাদেশের এইচ আর এডমিন প্রোফেশনালদের জন্য একটি আলোকবর্তিকার নাম। যে আলোয় আলোকিত হবে সকলেই, আমি হ্যাক্স এর পথচলার সহযাত্রী হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি কথা দিচ্ছি যদি হ্যাক্স এর প্রতিটি সদস্য সততা ও নিষ্ঠার সহিত তাদের কর্মকান্ড পরিচালনা করেন তাহলে তাদের যে কোন ধরণের সহযোগিতা করেত প্রস্তুত থাকবো।

জয়া নন্দী বলেন, এরকম একটি সংগঠনের সূচনালগ্নে আমি তাদের পাশে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আমি আগামীতে তাদের সুখে দুঃখে পাশে থাকবো এবং যে কোন ধরনের সহযোগিতায় এগিয়ে আসবো।

বিশেষ অতিথি জনাব দীলিপ কুমার মন্ডল তার বক্তব্যে বলেন আজ এইচ আর এডমিন এন্ড কমপ্লায়েন্স প্রোফেশনে কর্মরত সদস্যদের জন্য একটি আনন্দের দিন। আমি লক্ষ্য করেছি এখানে শুধু আরএমজি সেক্টর নয় ফারমাসিউটিক্যাল, ফুড এন্ড ব্যাভারেজসহ অন্যান্য প্রতিষ্ঠানের এইচ আর কমপ্লায়েন্স প্রোফেশনালগন উপস্থিত আছেন। সত্যি হ্যাক্স এর নামটি আজ স্বার্থক।

প্রধান অতিথি কবির আহম্মেদ লিনজু তার বক্তব্যে  আগত সকলকে অভিনন্দন জানান, তিনি বলেন হাত রেখে হাতে চলবো পথ একসাথে সুন্দর একটি স্লোগান, আমি এ স্লোগানের অংশীদার হতে পেরে সত্যি আনন্দিত। অদূর ভবিষ্যতে হ্যাক্স নামের পতাকা এ সেক্টরের প্রতিনিধিত্ব করবে। তাদের সকল কাজে সফলতা কামনা করছি।

অনুষ্ঠানের এক পর্যায়ে হ্যাক্স এর উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব সুমন কান্তি সিনহা হ্যাক্স এর কার্যনির্বাহী সদস্যদের নাম ঘোষণা করেন।এরপর জনাব গৌতম মল্লিক নব গঠিত কমিটির সভাপতিকে শপথ বাক্য পাঠ করান এবং পরে সভাপতি কমিটির সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

 

Write a comment

Print Friendly, PDF & Email

এই বিভাগের আরও খবর


আর্কাইভ



error: Content is protected !!