ঢাকা, আজ বৃহস্পতিবার, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন রাত ১২:০৮

চৈতী গ্রুপের উদ্যোগে রাস্তা পরিস্কার অভিযান

নিজস্ব প্রতিনিধি : ছোট হোক আর বড় হোক সমাজের, পরিবেশের তথা দেশের জন্য উন্নয়ন মূলক কাজ করা এবং সকলকে ভাল কাজে উৎসাহিত করা সকলেরই নৈতিক দায়িত্ব ও কর্তব্য। কোন শিল্প প্রতিষ্ঠান যদি স্বেচ্ছায় উন্নয়ন মূলক কাজে এগিয়ে আসে তাহলে উন্নয়ন মূলক কাজ করা আরো সহজ হয়ে যায়। তারই ধারাবাহিকতায় চৈতী গ্রুপ (গার্মেন্টস ডিভিশন-১, ৪৩ চালাবন, দক্ষিণখান, ঢাকা) আজ ১৯/৮/২০১৭ ইং তারিখে চালাবনে চৈতীর মোড় হতে গণ কবরস্থান পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা পরিস্কার অভিযান চালায়।

উক্ত অভিযান উদ্বোধন করেন জনাব কারখানাটির জেনারেল ম্যানেজার মি. শাহ- আলম ও পরিচালনা করেন সহ-মহাব্যবস্থাপক (এইচআর, এডমিন এন্ড কমপ্লায়েন্স) মি. আলমগীর কবির ।

এছাড়াও অভিযানে সার্বিক তত্বাবধায়নে ছিলেন ব্যবস্থাপক (এইচ আর এডমিন)  মি. সফিকুল ইসলাম  কারখানার কর্মকর্তা ও মি. সোহেল রানা।

উক্ত অভিযানে এইচ আর, এডমিন এন্ড কমপ্লায়েন্স বিভাগ, সকল ব্যবস্থাপক, সহ- ব্যবস্থাপক, পি.সি কমিটিসহ অত্র প্রতিষ্ঠানের সকলেই অংশ গ্রহণ করেন।

উদ্বোধনকালে মি. শাহ আলম, চৈতী গ্রুপের মতো সকল শিল্প প্রতিষ্ঠানকে দেশের উন্নয়নমূলক কাজে এগিয়ে আসার আহ্বান জানান এবং ভবিষৎ এধরনের কার্যক্রম অব্যাহত রাখার পক্ষে মত প্রকাশ করেন।

এসময় সহ-মহাব্যবস্থাপক মি. আলমগীর কবির উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান ও নিজ নিজ উদ্যোগে পরিচ্ছন্ন পরিবেশ গড়ার জন্য সকলকে উৎসাহিত করেন। 

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook