Logo

স্বল্প খরচে ‘বিএসসিআই অডিট প্রটোকল’ বিষয়ক প্রশিক্ষণের আয়োজন করেছে HCSB

RMG Times
সোমবার, আগস্ট ১৪, ২০১৭
  • শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : কখনো কখনো কিছু ক্ষুদ্র প্রচেষ্টাও বৃহৎ হতে পারে। এমনই এক মহৎ উদ্দেশ্যে আগামি ১৫ সেপ্টেম্বর রোজ শুক্রবার HR & Compliance Society of Bangladesh এর উদ্যোগে এক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

প্রশিক্ষণের বিষয় Awareness on BSCI Audit Protocol. এতে প্রশিক্ষক হিসাবে থাকবেন – শ্রম আইন ও কমপ্লায়েন্স এর বাংলাদেশ দিকপাল মি. খাজা সাইফুল্লাহ।

দিনব্যাপি এই প্রশিক্ষণ কর্মশালায় BSCI এর আচরণ বিধি ও শ্রম আইন নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে এবং বিভিন্ন পদ্ধতিগত দিক তুলে ধরা হবে। প্রশিক্ষণ শেষে সকল প্রশিক্ষণার্থীকে সনদপত্র প্রদান করা হবে।

কর্মশালার সার্বিক তত্তাবধানে রয়েছেন কমপ্লায়েন্স এর অন্যতম ব্যক্তিত্ব পোশাক শিল্প নির্ভর জনপ্রিয় অনলাইন পত্রিকা RMGBDnews24.com এর প্রকাশক ও সম্পাদক মি.কবির আহম্মেদ ( লিনজু) । এতে মিডিয়া পার্টনার হিসেবে সার্বিক সহযোগিতায় থাকছে পোশাক শিল্প নির্ভর অনলাইন পত্রিকা ‘দি আরএমজি টাইমস ও আরএমজিবিডি নিউজ ২৪ ডটকম।

এতে আয়োজক হিসাবে রয়েছেন- HR & Compliance Society of  Bangladesh এর পক্ষে মোঃ সোহেল রানা, মোঃ ইমরানুল ইসলাম, মোঃ আনোয়ার সাদাত, মোঃ লোকমান হোসেন লাভলূ ও এম. মাহবুব আলম। -বিজ্ঞপ্তি