ঢাকা, আজ শুক্রবার, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন দুপুর ১:৪৯

আড়ম্বরপূর্ণ পরিবেশে ইন্টারন্যাশনাল কুরিয়ার কোম্পানী এম.আর.এফ এয়ার এক্সপ্রেস সার্ভিসেস লি: এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধি: ঢাকায় আড়ম্বরপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো এম.আর.এফ এয়ার এক্সপ্রেস সার্ভিসেস লিমিটেডর প্রথম বর্ষ পূর্তি অনুষ্ঠান। গত ১৩ আগষ্ট রাজধানীর উত্তরাস্থ অভিজাত পার্টি সেন্টার টেরেস বিস্ট্রোতে এ আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে এম.আর.এফ এয়ার এক্সপ্রেস সার্ভিসেস লিমিটেড এর পরিচালনা পর্ষদ, কর্মকর্তা-কর্মচারী, আঞ্চলিক এজেন্ট ও স্টেকহোল্ডার সহ বিভিন্ন আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে উপস্থিতিদের মাঝে মত বিনিময় সভা, শুভেচ্ছা বক্তব্য প্রদান, কেক কাটা এবং নৈশ ভোজের আয়োজন  করা হয়।

অনুষ্ঠানটিকে ঘিরে টেরাস বিস্ট্রোর খোলা কার্নিসে এক উত্সব মুখর পরিবেশের সৃষ্টি হয়। আনন্দে উল্লাসে মেতে ওঠেন এম.আর.এফ পরিবারের সদস্যরা।

এম.আর.এফ এয়ার এক্সপ্রেস সার্ভিসেস লিমিটেড এর পুরো টীমের সাথে একই ফ্রেমে চেয়ারম্যান রাশেদুজ্জামান ও ব্যবস্থাপনা পরিচালক মামুনুর রশিদ

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব রাশেদুজ্জামান তার বক্তব্যে বলেন, একটি বছর পেরিয়ে আমরা দ্বিতীয় বছরে পদার্পন করলাম। প্রথম বছর হিসেবে এই একটি বছরের প্রত্যেক টি দিন ছিল আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি একটি করে দিন গেছে আর এম.আর.এফ একটু একটু করে বেড়ে উঠেছে, ছড়িয়েছে এর বিস্তৃতি।  এই এক বছরে আমাদের অর্জনের ঝুলি তাই নেহাত কম ভারী হয়নি। ইতোমধ্যে বাংলাদেশের বিভিন্ন শিল্প অঞ্চলের আনাচে কানাচে আমাদের শাখা পৌঁছে গেছে। সেবার মান এবং সাশ্রয়ী মূল্য দু’য়ে মিলে আমরা বাংলাদেশের কুরিয়ার ইন্ড্রাষ্ট্রিতে একটি আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছি।

 মি: জামান এই অর্জনে অবদান রাখার জন্য এম.আর.এফ পরিবারের সকল সদস্য এবং গ্রাহক গণের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব মামুনুর রশীদ বলেন, “একটি বছরান্তে আমরা এমন একটি মাইল ফলক ছুয়ে ফেলেছি যাকে একটি বিপ্লব বললে অত্যুক্তি হবেনা। আমরা আমাদের গ্রাহকগণকে সর্বোচ্চ সেবা দিয়ে আমরা তাদের তাদের সর্বোচ্চ সন্তোষ্টি অর্জনে সক্ষম হয়েছি । আমরা হয়ত এই সেক্টরের সব থেকে বড় কোম্পানী নই, কিন্তু আমরা আন্তর্জাতিক অঙ্গনে একটি সেরা কোম্পানী হওয়ার জন্য বদ্ধ পরিকর।

মি: রশীদ, এই অর্জনের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখছেন পোশাক শিল্পের কমপ্লায়েন্স ব্যক্তিত্ব ও আরএমজি টাইমসের সম্পাদক মি. আব্দুল আলিম।

এসময় উপস্থিত সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের গার্মেন্টস শিল্প জগতের বিশিষ্ট ব্যক্তিত্ব এবং কমপ্লায়েন্স বিশেষজ্ঞ জনাব আব্দুল আলীম। তিনি এম.আর.এফ এর বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির সকল কলাকুশলীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান এবং  এম.আর.এফের পথ চলায় সর্বদা পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করেন।

ব্যক্তিগত ভালবাসা থেকে তিনি কোম্পানীটির চেয়ারম্যান জনাব রাশেদুজ্জামান কে উদ্দেশ্য করে বলেন, এই কোম্পানীটির সফলতা তার নিজের সফলতা হিসেবে মনে করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন গ্রাহকগণ তাদের বক্তব্যে বলেন, এম.আর.এফ দেশে এবং দেশের বাইরে, আন্তর্জাতিক কুরিয়ার সেবা সেক্টরে দিনে দিনে অপ্রতিদন্দ্বি হয়ে উঠছে। কিছু কিছু ক্ষেত্রে বিভিন্ন জায়ান্ট কোম্পানীর থেকে ও সেবার মান তারা এত বেশি উন্নত করছে যে এই সেক্টরে এম.আর.এফ যে এক সময় নেতৃত্ব দেবে তা এখন সময়ের ব্যাপার মাত্র।

কেক কাটার পর নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook