ঢাকা, আজ বৃহস্পতিবার, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন রাত ১২:১৩

আশুলিয়ায় পোশাক কারখানার ৬৬ লাখ টাকার সুতা নিয়ে কর্মকর্তা লাপাত্তা

নিজস্ব প্রতিনিধি : আশুলিয়া শিল্পাঞ্চলের একটি পোশাক কারখানা থেকে ৬৬ লাখ টাকার সুতা নিয়ে লাপাত্তা হওয়ার চার দিন পেরিয়ে গেলেও প্রতারক কর্মকর্তাকে ধরতে পারেনি পুলিশ।|

এ ঘটনায় লুট হওয়া সুতাও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে প্রতারক মোস্তাফিজুর রহমানকে ধরতে বিভিন্ন স্থানে অভিযানের কথা জানিয়েছে পুলিশ।

গত ২৭ মার্চ শিল্পাঞ্চলের জিরাবো এলাকার সিলভার এ্যাপারেলস লিমিটেড থেকে ওই কারখানার স্টোর ম্যানেজার মোস্তাফিজুর রহমান ৯২৪০ কেজি সুতা বের করে নিয়ে যান অন্য কারখানায় নিয়ে নিটিং করার জন্য। এ সুতা নারায়ণগঞ্জের মনির ট্রেডার্স নামের একটি কারখানায় পৌঁছে দেওয়া হয়েছে বলে নিজ কারখানায় জানান মোস্তাফিজুর। এরপর থেকে কারখানায় আসা বন্ধ করেন তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পায় কারখানা কর্তৃপক্ষ।

পরে সিলভার এ্যাপারেলস লিমিটেডের পক্ষ থেকে মনির ট্রেডার্স নামের ওই কারখানায় যোগাযোগ করা হলে তারা জানান, তাদের কারখানায় কোনো সুতা পৌঁছে দেয়নি মোস্তাফিজুর রহমান।

এ বিষয়ে কারখানার হিসাবরক্ষণ কর্মকর্তা গাজীউর রহমান বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযোগ দিয়েছেন। তিনি জানান, প্রতি কেজি সুতার মূল্য ৭২০ টাকা হারে ৯২৪০ কেজি সুতার মূল্য প্রায় ৬৬ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে কারখানাটি। ক্রেতা প্রতিষ্ঠানের কাছেও জবাবদিহিতা করতে হচ্ছে তাদের।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাসেল মোল্লা জানান, মোস্তাফিজুর রহমানকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর উত্তরার ভাড়া বাসা ছেড়ে দিয়ে তিনি গা ঢাকা দিয়েছেন। তার গ্রামের বাড়িতেও অভিযান চালানো হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি পালিয়ে যান। তবে তাকে শীঘ্রই গ্রেপ্তার করতে সক্ষম হবেন বলে জানান তিনি।

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook