ঢাকা, আজ শুক্রবার, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন দুপুর ১:৫০

সাভারে গুলি করে পোশাক কারখানার দেড় কোটি টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি : সাভারে গুলি করে অবনী গ্রুপের একটি পোশাক কারখানার এক কোটি ৬০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকায় নাজিম নগরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা লুন্ঠিত হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।

র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাভারের হেমায়েতপুর এলাকায় অবনী গ্রুপের পোশাক কারখানা থেকে ওই গ্রুপের অপর একটি কারখানায় মাইক্রোবাসযোগে রওনা দেয়। এসময় তারা হেমায়েতপুর-সিংগাইর সড়কের নাজিমনগর এলাকায় এসে পৌঁছলে তিনটি মোটরসাইকেলযোগে একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এসময় তারা বেশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে তাদের সঙ্গে থাকা এক কোটি ৬০ লাখ টাকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অবনী নিটওয়্যারের শ্রমিক বহনকারী বাসের চালক ফয়জুর রহমান বলেন, ঘটনার মিনিট দশেক আগে তিনি কারখানা ও ঘটনাস্থলের মাঝামাঝি স্থানে সড়কের বিপরীত পাশে খালেকের চায়ের দোকানে বসে চা পান করছিলেন। তখন দোকানের সামনে একটি মোটরসাইকেল ছিল। তার পাশেই দুই তরুণ দাঁড়িয়ে ছিলেন। ঘটনার মিনিট চারেক আগে তাঁদের একজনের মুঠোফোনে কল আসে। এরপরই তাঁরা মোটরসাইকেলে উঠে দ্রুত উল্টো পথে চলে যান।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, গতকালের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অবনী ফ্যাশনস লিমিটেডের উৎপাদন কর্মকর্তা নাসির উদ্দিন, অবনী নিটওয়্যারের জুনিয়র ম্যানেজার (ক্যাশ) জাহিদ হাসান, সহকারী হিসাবরক্ষক মোহাম্মদ শহীদ, মানবসম্পদ কর্মকর্তা সৈয়দ আতিকুর রহমান ও গাড়ির চালক জামাল উদ্দিনকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook