Logo

অনুষ্ঠিত হলো হা-মীম ক্রিকেট ফেস্ট ২০২৩

RMG Times
রবিবার, মার্চ ১২, ২০২৩
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: শতভাগ রপ্তানিমুখী তৈরি পোশাক কারখানাদের মধ্যে হা-মীম গ্রুপ অন্যতম। হা-মীম গ্রুপের সকল কারখানায় শ্রমিকদের পরিমান ৭৫০০০ এর অধিক। শতভাগ কমপ্লায়েন্স মেইনটেইনের পাশাপাশি তারা টীম বিল্ডিং ও কারখানার গুড প্র্যাক্টিস হিসেবে বিভিন্ন সময় আয়োজন করে ব্যতিক্রমধর্মী বিভিন্ন অনুষ্ঠান। এসব আয়োজনের অংশ হিসেবে গত শুক্রবার (১০ মার্চ ২০২৩) উত্তরার ১৭ নম্বর সেক্টরস্থ উলুদহ মাঠে হা-মীম গ্রুপের টঙ্গী জোন আয়োজন করেছিলো ‘হা-মীম ক্রিকেট ফেস্ট ২০২৩’।

দিনব্যাপী এই ক্রিকেট ফেস্টে অংশ নেয় হা-মীম গ্রুপের টঙ্গী জোনের নিজস্ব স্টাফদের সমন্বয়ে গঠিত সর্বমোট ৪ টি দল- মার্চেন্ট টাইগার্স, ফ্যাক্টরী ওয়ারিয়র্স, ম্যানেজমেন্ট টাইগার্স (ইডি) ও ম্যানেজমেন্ট ওয়ারিয়র্স (জিএম)।

এতে দু’টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় ফ্যাক্টরী ওয়ারিয়র্স মোকাবেলা করে মার্চেন্ট টাইগার্সের। ফ্যাক্টরী ওয়ারিয়র্স ১০ উইকেটে জয়লাভ করে। দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় ম্যানেজমেন্ট টাইগার্স (ইডি) ও ম্যানেজমেন্ট ওয়ারিয়র্স (জিএম)। এই খেলায় ম্যানেজমেন্ট ওয়ারিয়র্স (জিএম) ৩ উইকেটে জয়লাভ করে।

এই ব্যতিক্রমধর্মী ক্রিকেট ফেস্ট আয়োজনে উপস্থিত ছিলেন হা-মীম গ্রুপের টঙ্গী জোনের নির্বাহী পরিচালক (ইডি) জনাব তৌফিক, পরিচালক (অপারেশন) জনাব আক্তারুজ্জামান, পরিচালক (টেকনিক্যাল) জনাব আবুল বাশার, নির্বাহী পরিচালক (অডিট) জনাব শাহিন এবং মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের প্রধান জনাব নাহিদ।

পরিশেষে, বিজয়ী দলকে অভিনন্দন জানানো হয় এবং পুরস্কার তুলে দেয়া হয়।