ঢাকা, আজ বৃহস্পতিবার, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন রাত ৯:৫৯

গাজীপুরে নীট প্লাসে দুর্ধর্ষ ডাকাতি, বেতনের সোয়া তিন কোটি টাকা লুট

নিজস্ব প্রতিনিধি, গাজীপুর : গাজীপুরে একটি পোশাক কারখানায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দিবাগত রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় অবস্থিত নীট প্লাস লিমিটেড নামের তৈরী পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। ডাকাতরা কারখানার শ্রমিকদের বেতনের জন্য রাখা প্রায় সোয়া তিন কোটি টাকা লুট করেছে বলে জানিয়েছে মালিকপক্ষ। 

জানা যায়, শনিবার রাতে নীট প্লাস কারখানায় ছয় জন নৈশ প্রহরী নিরাপত্তার দায়িত্বে ছিলেন। রাত একটার দিকে বেশ কয়েকজন ডাকাত কৌশলে নৈশ প্রহরীদের অচেতন করে হাত পা বেঁধে কারখানায় প্রবেশ করে। হিসাবরক্ষকের কক্ষে প্রবেশ করে ভোল্টের তালা ভেঙে নগদ প্রায় সোয়া তিন কোটি টাকা লুট করে  নেয়। 

 

নীট প্লাস লিমিটেড এর সহকারী ম্যানেজার (এইচআর এ্যান্ড কমপ্লায়েন্স) আরএমজি টাইমসকে জানান, কারখানার প্রায় তিন হাজার শ্রমিকের বেতনের জন্য রাখা নগদ প্রায় সোয়া তিন কোটি টাকা লুটে নিয়েছে ডাকাতরা। চারজন নিরাপত্তা কর্মীকে অচেতন অবস্থায় পাওয়া গেলেও দুজন নিরাপত্তা কর্মী পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে পলাতক দুজন নিরাপত্তার কর্মীর সহযোগিতায় ডাকাতরা এ ঘটনা ঘটিয়েছে। 

তিনি আরও জানান, গাজীপুর জেলার পুলিশ সুপার, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও শিল্প পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

 

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook