ঢাকা, আজ বৃহস্পতিবার, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, এখন রাত ৯:৫২

ডিবিএল গ্রুপে মাসের সেরা কর্মকর্তা নির্বাচন – একটি প্রশংসনীয় উদ্যোগ

ফজলুল হক, নিজস্ব প্রতিনিধি : দেশের শীর্ষ পোশাক শিল্প প্রতিষ্ঠান ডিবিএল গ্রুপ (দুলাল ব্রাদার্স) কর্মকর্তা-কর্মচারীদের উৎসাহিত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে যার মধ্যে মাসের সেরা কর্মকর্তা/কর্মচারী নির্বাচন একটি প্রশংসনীয় উদ্যোগ।

ডিবিএল গ্রুপ এর চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াহেদ ও ভাইস চেয়ারম্যান এম এ রহিম নভেম্বর মাসের সেরা কর্মকর্তাদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন।

14876683_874293666005834_7399702830206977729_o

এবারে সেরা কর্মকর্তা হিসেবে সম্মাননা পেয়েছেন মাহবুবুল হাসান চৌধুরী (ডেপুটি ম্যানেজার, বিল অ্যান্ড বাজেট), সাকিরুল কবির (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ক্রয়)ও শেখ আর আর সিদ্দিক (ডেপুটি ম্যানেজার, আকাউন্টস)। সম্মাননা প্রদানকালে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। ডিবিএল গ্রুপ ১৯৯১ সালে ব্যবসা শুরু করে। বর্তমানে প্রতিষ্ঠানটিতে প্রায় ২৪ হাজার মানুষের কর্মসংস্থান। ২০১২ সাল পর্যন্ত প্রতিষ্ঠানটির টার্নওভার ছিল ২৪ কোটি ২০ লাখ ডলার। ২০১৬ সালে তাদের টার্নওভার প্রক্ষেপণ ৫৫ কোটি ডলার। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে সেরা রপ্তানিকারক হিসেবে ২০০৯. ২০১৩ এবং ২০১৪ সালে এইচএসবিসি এক্সপোর্ট এক্সিলেন্স পদকসহ দেশি বিদেশী অসংখ্য সম্মাননা পদক অর্জন করেছে। দেশের গণ্ডি পেরিয়ে আফ্রিকার দেশ ইথিওপিয়ায় পা রেখেছে প্রতিষ্ঠানটি। ইথিওপিয়ায় পোশাক কারখানা স্থাপনে বিনিয়োগ করছে ডিবিএল গ্রুপ।

মন্তব্য লিখুন

এই বিভাগের আরও খবর

Find us on Facebook